ঢাকা (দুপুর ১:৫২) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

দেশের সকল ইউএনওদের নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়ন

দেশের সকল ইউএনওদের নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়ন

<script>” title=”<script>


<script>

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের উপর হামলার পর দেশের সব ইউএনও’র সার্বক্ষণিক শারীরিক ও বাসভবনের নিরাপত্তায় সশস্ত্র আনসার সদস্য মোতায়েনের নির্দেশ দিয়েছে সরকার।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালককে (ডিজি) দেওয়া চিঠিতে এ নির্দেশনা দেওয়া হয়।

সিলেটে বিয়ানীবাজারের উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুবের সরকারি বাসার নিরাপত্তায় ১০জন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে। তবে সকাল থেকে যথারীতি ৫ জন আনসার সদস্য দায়িত্ব পালন শুরু করে দিয়েছে। রাত থেকে আরো ৫ জন বাড়ানো হবে বলে জানা গেছে। এরাই দুই শিফটে তার বাসার নিরাপত্তার দায়িত্বে থাকবে।

বিয়ানীবাজার থানা পুলিশ উপজেলা কমপ্লেক্স এলাকা ঘুরে দেখেছে এবং কিছুক্ষণ পরপর টহল দিচ্ছে। দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর হামলা চালায় দূর্বৃত্তরা। এরপর থেকে সারাদেশে ইউএনওদের নিরাপত্তা বৃদ্ধির অংশ হিসেবে সরকারি নির্দেশণায় বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসায়ও এ নিরাপত্তা প্রদান করা হচ্ছে।

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুব জানান, ঘটনা শুনার পর থেকে তিনি উদ্বিগ্ন। সরকারি কর্মকর্তা-কর্মচারীরা দেশের কাজ করে। এভাবে চলতে থাকলে জনসেবা তাদের জন্য কঠিন হয়ে পড়বে।

তিনি জানান, পুলিশ কিছুক্ষণ পরপর উপজেলা কমপ্লেক্স এলাকায় টহল দিচ্ছে। নিরাপত্তা বাড়ানো হয়েছে। তিনি বিয়ানীবাজারবাসী সকলের সহযোগীতা চেয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT