ঢাকা (সকাল ৬:৩৬) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আ.লীগের কেন্দ্রীয় উপ-কমিটির নেতা হলেন আমান:মেঘনায় আনন্দের জোয়ার



তৃণমূলের রাজপথ কাঁপানো সময়ের তুখোড় ছাত্র নেতা থেকে আজ কেন্দ্রীয় নেতার আসনে ঠাঁই পেয়েছেন মেঘনার সাবেক ছাত্রলীগ নেতা আমান।কেন্দ্রীয় আ.লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ- কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন কুমিল্লার মেঘনা উপজেলার কৃতি সন্তান ও প্রখ্যাত রাজনৈতিক ব্যক্তি নন্দিত মুখ আমান উল্লাহ আমান।

রবিবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (এম.পি) এই উপ- কমিটি অনুমোদন করেন।

উক্ত কমিটিতে কৃষিবিদ ড. মির্জা জলিলকে চেয়ারম্যান এবং ফরিদুন্নাহার লাইলিকে সদস্য সচিব নির্বাচিত করা হয়। আমান উল্লাহ আমান বাংলাদেশ ছাত্রলীগের তৃণমূল পর্যায়ে রাজনীতি শুরু করেন। তিনি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দ্বায়িত্ব পালন করেছেন এরপর কলেজ ছাত্র লীগের এবং পরবর্তী জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের হিসাব বিজ্ঞান বিভাগের আহ্বায়ক নির্বাচিত হয়েছেন এবং একই বিশ্ববিদ্যালয়ের উপ-প্রচার সম্পাদকের দ্বায়িত্ব পালন সময়ে বিএনপি জামাত দ্বারা নির্যাতিত হন। আমান উল্লাহ আমান পরবর্তীতে ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছাসেবক লীগের কার্যকরী সদস্য পদে ছিলেন।

আমান উল্লাহ আমান বিগত কমিটিতে পর পর  ২ বার আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ- কমিটির সহ-সম্পাদক এর দ্বায়িত্ব পালন করেছেন। আমান উল্লাহ আমান এই উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় কুমিল্লা মেঘনা, দাউদকান্দি ও তিতাস উপজেলাসহ অন্যন্য এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।সেই সাথে তার নির্বাচনী এলাকা মেঘনা-দাউদকান্দিতে তৃণমূল নেতা-কর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে। তিনি কুমিল্লার মেঘনা উপজেলা রাধানগর ইউনিয়নের লক্ষন খোলা গ্রামে ২৫ শে জুলাই ১৯৮১ সালে জন্মগ্রহন করেন তার পিতার নাম আসাদ মিয়া বেপারী।

আমান উল্লাহ আমান বলেন,আমি জনগণের কল্যাণের রাজনীতি করি।আমি যেনো আমার রাজনৈতিক এলাকার মানুষের জন্য সবসময় কাজ করতে পারি।সুখে-দু:খে বিপন্ন মানুষের পাশে থাকতে পারি।এজন্য আমি আমার এলাকার সকলের কাছে দোয়া চাই।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT