ঢাকা (দুপুর ১২:৩৪) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

আলোর দিশা বাংলাদেশ ইবি শাখা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

<script>” title=”<script>


<script>

আলোর দিশা বাংলাদেশ (আদিবা) ইবি শাখার ২০২০-২১ কার্যবর্ষের জন্য ১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। গত ১৮ নভেম্বর সভাপতি হিসবে আনিছুর রহমান সাইমন ও সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের আয়েশা বিনতে রাশেদ তিথীকে নির্বাচিত করার পর আজ এ পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেওয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে মার্কেটিং বিভাগের নীপা খাতুন, বাংলা বিভাগের মাইদুল ইসলাম, ম্যানেজমেন্ট বিভাগের জামশেদ হোসাইন ও ফোকলোর বিভাগের মোস্তা হাবিবুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সহ-সাধারণ সম্পাদক হিসেবে মার্কেটিং বিভাগের হাসান খন্দকার, আইন বিভাগের ফয়সাল মাহমুদ আল-মারজান ও ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শাফিয়া হক স্বর্ণা নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক হিসেবে ওবাইদুল্লাহ আহমেদ হুসাইন ও সহ-সাংগঠনিক সম্পাদক ম্যানেজমেন্ট বিভাগের মেহেদী হাসান মেহেদি, অর্থ সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের আফজালুল হক সোহাগ, অফিস সম্পাদক ইংরেজি বিভাগের মেহেদী হাসান মুন্না, মিডিয়া এণ্ড পাবলিকেশন আল-ফিকহ্ বিভাগের পল্লব আহমেদ সিয়াম, রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সম্পাদক মোঃ আরফান হোসাইন, লাইব্রেরি সম্পাদক- ময়ুমী কাজী ও সহকারী লাইব্রেরি সম্পাদক পারভেজ রানা পলাশ নির্বাচিত হয়েছেন।

সভাপতি সাইমন ও সাধারণ সম্পাদক তিথীর স্বাক্ষরিত এক বিবৃতিতে আজ (২৮-১১-২০২০) এ কমিটি ঘোষণা করা হয় যা আগামী ২০২০-২১ শিক্ষাবর্ষ পর্যন্ত কার্যকর থাকবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT