ঢাকা (সকাল ৬:৫২) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে এই ইউনিয়ন হবে মডেল ও আধুনিকঃ-হাজী মো. আল আমিন



আসন্ন দাউদকান্দি উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নের জনগণের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী তারুণ্যের অহংকার গোলাপের চর-চেঙ্গাকান্দি গ্রামের উন্নয়নের রুপকার, শিক্ষানুরাগী, সমাজসেবক হাজী মো. আল আমিন গণসংযোগ ও জনপ্রিয়তায় এগিয়ে।

এক পরিসংখ্যানে দেখা গেছে, দীর্ঘদিন জনহিতৈষী কার্যক্রম, গ্রামের উন্নয়ন গোলাপের চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতির মত মহান দায়িত্বে থাকার কারনে জনগনের সাথে তার গভীর সম্পর্ক তৈরী হয়েছে। তাই আর নতুন করে কারো সাথে পরিচিত হতে হচ্ছে না। ইউনিয়নবাসী সকলেই একনামে হাজী মো. আল আমিন-কে চিনে। তাই তিনি অন্য যে কোন প্রার্থীর চেয়ে অনেক জনপ্রিয়।

আনারস প্রতিক বরাদ্দ পাওয়ার পর থেকে এলাকার নেতাকর্মীসহ সাধারন ভোটারদেরকে সাথে নিয়ে বাড়ি বাড়ি ঘুরছেন এবং আনারস মার্কায় ভোট চান। সাধারন জনগণও হাজী মো. আল আমিন-কে পেয়ে সন্তুষ্ট।

জনগণের মনোনীত আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ আল আমিন দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নের কদমতলী, নন্দনপুর,হাসনাবাদ গ্রামে গণসংযোগ ও পথ সভায় প্রধান অতিথি বক্তব্য বলেন, আগামী ২৮ নভেম্বর আপনাদের ভোটে যদি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে এই ইউনিয়ন হবে মডেল ও আধুনিক ইউনিয়ন। উন্নয়ন বঞ্চিত গ্রাম গুলোতে ঘরে ঘরে সেবা পৌছে দিব ইনশাল্লাহ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT