ঢাকা (রাত ৩:৫৭) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

আবরার হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

আবরার হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ ও মিছিল
আবরার হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

<script>” title=”<script>


<script>

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজারঃ বুুয়েট শিক্ষার্থী আবরার হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে প্রগতিশীল ছাত্রজোট মৌলভীবাজার জেলা সংসদ।

বুধবার দুপুরে শহরের চৌমোহনায় প্রগতিশীল ছাত্রজোট এই প্রতিবাদ সমাবেশে পালন করে।

ছাত্রজোটের নেতা শুবিনয় শুভ-এর সভাপতিত্বে ও বিশজিৎ নন্দীর সঞ্চলনায় বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি রেহনুমা রুবাইয়াৎ, ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক পিনাক দেব, সুমন কান্তি দাশ, ফাহিম চৌধুরী, সজিবুল ইসলাম তুষার, রাজীব সূত্রধর। সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখে সিপিবির সংগঠক জহর লাল দত্ত, বাংলাদেশ প্রগতি লেখক সংঘের সাধারণ সম্পাদক আহমদ আফরোজ, বাসদের রায়হান আনসারি।

এসময় বক্তারা বলেন, গেলো দশ বছরে দেশের বিভিন্ন বিশ^বিদ্যালয়ে ত্রিশজনের বেশি মানুষ খুন হয়েছেন। এরমধ্যে এক শিশু এবং দর্জি বিশ^জিৎ ছাড়া সবাই বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলো। আর এসব খুনের সাথে যুক্ত ছিলো ছাত্রলীগ, ছাত্রদল এবং ছাত্র শিবির। কিন্তু হত্যাকা-ের সাথে যুক্ত আসামীদের দৃষ্ঠান্তমূলক শান্তি না হওয়ায় আজকের এই অবস্থা সৃষ্ঠি হয়েছে। এসব রুখতে সব মানুষকে পথে নামতে হবে। নয়তো আজকে আবরার কাললে আমি এই নৃসংশতার শিকার হতে পারি। পরে শহরে বিক্ষোভ মিছিল বের করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT