ঢাকা (রাত ৪:৩৪) সোমবার, ১৩ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চাঁপাইনবাবগঞ্জে ভাইকে হত্যা মামলায় ভাই কারাগারে Meghna News চাঁপাইনবাবগঞ্জে শতভাগ ফেল মাদ্রাসায় Meghna News দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ে এসএসসিতে পাশের হার ৯০.৯৩, ৪১ জন জিপিএ-৫ Meghna News দাখিল ফলাফল ২০২৪ – ব্রাহ্মনচর নোয়াগাঁও আলিম মাদ্রাসা, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – সোনারচর উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – শেখেরগাঁও আব্দুল অদুদ মুন্সি উচ্চ বিদ্যালয় Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মুজাফফর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মুগারচর কে.আলী উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মেঘনা উপজেলা আইডিয়াল উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – সাহেরা-লতিফ মেমোরিয়াল গার্লস উচ্চ বিদ্যালয়

আজ সাবেক ছাত্রদলের যুগ্ম সম্পাদক শামীমের ২০তম মৃত্যু বাষির্কী



আজ ভোলার চরফ্যাশন উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নিহত শহীদ ইফতে খায়রুল হক শামীমের ২০ তম মৃত্যু বাষির্কী।

নিহত শহীদ ইফতে খায়রুল হক শামীমের একান্ত কাছের বন্ধু সাবেক চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ শহিদুল ইসলাম প্রিন্স তার ফেসবুকে লিখেন, কখন কিভাবে যে হাঁটি হাঁটি পা পা করে কেলেন্ডারে বিশটি বসন্ত কেটে গেল ভাবতেও অবাক লাগে। আজ ২০ই মে চরফ্যাশনের ইতিহাসে বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী ছাত্র, যুবক, কৃষক, শ্রমিক ও তরুণ প্রজন্মকে প্রতিবাদের জ্বালাময়ী শিখা রুপে পথ দেখাতে বারবার ফিরে আসে আতীতের সেই ক্ষন’টি। ২০০১ সালের এই দিনটির গভীর রজনীর প্রথম প্রহরে পৈশাচিক নির্যাতনে, নির্মম বর্বরতার শিকার বন্ধু নিহত শহীদ ইফতে খায়রুল হক শামীম। অকালে ঝরে যাওয়া এই ক্ষনজন্মা সম্ভাবনাময়ী অকুতোভয়ী জিয়া আদর্শের বীর সৈনিকের ২০ তম মৃত্যু বার্ষিকী চরফ্যাশন-মনপুরা সহ দ্বীপ জেলার সমগ্র জনপদবাসী শ্রদ্ধা ভরে স্মরণ করছে।

নিহত শহীদ ইফতে খায়রুল হক শামীমের ২০ তম মৃত্যু বাষির্কীতে একান্ত কাছের বন্ধু সাবেক চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ও সফল কাউন্সিলর মোঃ কামরুজ্জামান শাহীন শ্রদ্ধা ভরে স্মরণ করেন।

নিহত শহীদ ইফতে খায়রুল হক শামীমের ২০ তম মৃত্যু বাষির্কী চরফ্যাশন উপজেলা ছাত্রদল নেতা মোঃ কে আর আল আমির তার ফেসবুকে লিখেন- একসময় চরফ্যাশনের ছাত্ররাজনীতির অন্যতম নিয়ন্ত্রক ছিলেন প্রবল সাহসী ছাত্রনেতা, রাজপথের বীর যোদ্ধা, তৎকালীন ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক শহীদ ইফতে খাইরুল হক (শামীম) ভাই।

শামীম ভাই বিএনপি’র জন্য জীবন দিয়েছেন।কিন্তু আমার নেতা আমার ভাই ,আমার গুরু শহীদ আব্দুর রাজ্জ্বাক ভাইয়ের মত শামীম ভাইয়ের এই মহান আত্বত্যাগকে মিনিমাম সম্মান প্রদর্শনে যাদের কার্পণ্যতা আমার মতবিরোধটা তাদের সাথে! ঘৃণা করি আমি এমন তথাকথিত জাতীয় নেতৃত্বকে!

আজ শামীম ভাইয়ের ২০’তম মৃত্যু বার্ষিকী। এইদিনে অত্যান্ত শ্রদ্ধার সাথে স্বরণ করছি আমাদের জন্য আদর্শ হয়ে থাকা এই মানুষটিকে সেই সাথে তার বিদেহী আত্বার মাগফেরাত কামনা করছি।

একই সাথে সবার কাছে শামীম ভাই ও শহীদ আব্দুর রাজ্বাক ভাইয়ের জন্য দোয়া প্রার্থনা করি।

এছাড়া শহীদ ইফতে খায়রুল হক শামীমের ২০ তম মৃত্যু বাষির্কীতে তার অনুসারি,বন্ধুরা ও দলীয় নেতাকর্মীরা বিভিন্ন ভাবে তার কর্মকান্ড তুলে ধরে ফেসবুকে শ্রদ্ধা ভরে স্মরণ করেন।

উল্লোখ্য- ২০০১ সালের ২০ মে গভীর রাতে একদল দুর্বৃত্তরা কুপিয়ে সাবেক চরফ্যাশন উপজেলা ছাত্রদল যুগ্ন সাধারন সম্পাদক ইফতে খায়রুল হক শামীমকে হত্যা করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT