ঢাকা (বিকাল ৪:০২) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আওয়ামীলীগ প্রতিশোধ ও প্রতিহিংসার রাজনীতি করে না-তোফায়েল আহমেদ



বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা সদর আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন, আ’লীগ ২০০৮ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত টানা ১৪ বছর ক্ষমতায় থাকলেও; বিএনপির ওপর কোনো অত্যাচার নির্যাতন করেনি। অথচ বিএনপি ২০০১ সালে ক্ষমতায় থাকাকালীন আ’লীগের কর্মীরা বাড়িতে থাকতে পারেননি। তারা এলাকা ছেড়ে পালিয়ে থেকেছেন। আওয়ামী লীগ প্রতিশোধ ও প্রতিহিংসার রাজনীতি করে না।

তিনি আরো বলেন, বিএনপি কথায় কথায় বলে আ;লীগের পায়ের নিচে মাটি নেই। অথচ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিভিন্ন বক্তৃতা, প্রেস রিলিজ ও সমাবেশ করে দলকে টিকিয়ে রেখেছেন। এগুলো করা ছাড়া তাদের আর কোনো কাজ নেই। মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ যে কোনো সময় বিদায় নেবে। কিন্তু আওয়ামী লীগকে ক্ষমতা থেকে বিদায় করা এতো সহজ নয়।

মঙ্গলবার (৯ আগস্ট) সকালে তৃর্ণমূল পর্যায়ে আ’লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সকালে তৃর্ণমূল পর্যায়ে আ’লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে ভোলায় আ’লীগের সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আ’লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। জেলা আ’লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম, ভোলা পৌরসভা আ’লীগের সভাপতি নাজিবুল্লাহ নাজু, সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম প্রমূখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT