বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
২১ দিন যাবৎ সৌদিতে নিখোঁজ বাংলাদেশী মেহেদী, দিশেহারা পরিবার

২১ দিন যাবৎ সৌদিতে নিখোঁজ বাংলাদেশী মেহেদী, দিশেহারা পরিবার

নিখোঁজ মেহেদী হাসান
নিখোঁজ মেহেদী হাসান

আমির ইসলাম সুমন, সৌদি আরব প্রতিনিধিঃ প্রায় ৩ বছর পূর্বে পরিবারের হাল ধরতে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবের উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন মেঘনা উপজেলার বড়কান্দা ইউনিয়নের হরিপুর গ্রামের মোহাম্মদ মেহেদী হাসান (হৃদয়)।

সৌদি পৌঁছে পরিবারের সাথে যোগাযোগ ছিল নিয়মিত কিন্তু গত ০২ই ডিসেম্বর ২০১৯ সোমবার হতে হঠাৎ করেই যোগাযোগ বিচ্ছিন্ন হৃদয়ের।

বার বার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যাচ্ছিলো না মেহেদীকে। এতে দিশেহারা পরিবার সৌদিতে থাকা পরিচিতদের মাধ্যমে খোঁজ নিতে চেষ্টা করেও কোন সন্ধান পায়নি তার। পরিবারের দাবি মেহেদীকে অপহরণ করা হয়েছে।

বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় ও বাংলাদেশ দূতাবাস সৌদি আরবসহ সকলের সহযোগিতা কামনা করেন নিখোঁজ মেহেদীর পরিবার।

নিখোঁজ মেহেদীর পাসপোর্ট নাম্বারঃ AG 7480368। সে সৌদি আরবের রিয়াদে একটি কোম্পানিতে কর্মরত ছিলো।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত