শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই শুভেচ্ছা।
শিরোনাম :

(১-২-৩) নং মহিলা সংরক্ষিত ওয়ার্ডে পুনরায় দোয়া ও সমর্থন চান কাউন্সিলর পদপ্রার্থী শাহানাজ সুলতানা বনি




আগামী ১৬ই জানুয়ারী, ২০২১ইং কুষ্টিয়া পৌরসভা নির্বাচন  উপলক্ষে পৌরসভার (১-২-৩) নং মহিলা  সংরক্ষিত ওয়ার্ডে পুনরায় দোয়া ও সমর্থন চান কাউন্সিলর শাহানাজ সুলতানা বনি। তিনি চশমা প্রতীক পেয়েছেন।

১, ২ ও ৩ নং ওয়ার্ডের প্রতিটি জায়গায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয়  কাউন্সিলর শাহানাজ সুলতানা বনি।  তিনি পুনরায় ১, ২ ও ৩ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন।

এলাকাবাসী বলেন, কাউন্সিলর শাহানাজ সুলতানা বনি নম্র-ভদ্র, সততা এবং স্বচ্ছতার সাথে গত ৫ বছর আমাদের পাশে থেকেছেন । করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক, দিন-মজুর ও গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য-সহযোগিতা করেছেন। তার ব্যাপক উন্নয়নমূলক কাজ সহ অসহায়দের সাহায্য সহযোগিতায় স্বচ্ছতা থাকায় তাকে আবারও কুষ্টিয়া পৌরসভার (১-২-৩) নং মহিলা  সংরক্ষিত ওয়ার্ড থেকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করতে চাই।

(১-২-৩) নং মহিলা  সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শাহানাজ সুলতানা বনি বলেন, আমি গত ৫ বছর কাউন্সিল এর দায়িত্ব পালন করছি। আমার এই ওয়ার্ডের উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখতে সবাইকে পাশে থাকার আহবান জানাচ্ছি । এছাড়াও বিগত আমল থেকে এ পর্যন্ত ১, ২ ও ৩ নং ওয়ার্ডের অসহায় দরিদ্র, গরীব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় সাহায্য-সহযোগিতা করে আসছি এবং ভবিষ্যতেও করব। আমি জনগণের সেবায় নিয়োজিত থেকেছি বিধায় জনগণ আমাকে এই ওয়ার্ডের দায়িত্ব দিয়েছে। আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার মাধ্যমে আমি জনগণের সর্বদা পাশে থেকে কাজ করে চলেছি এবং আগামীতে জনসেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমি জনগণের কল্যাণে আমার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের উন্নয়নমূলক কর্মকাণ্ড করেছি এবং এই ধারা অব্যাহত রেখে জনগণের পাশে থাকতে আগ্রহী।

আমি গত ৫ বছর কাউন্সিলর হিসেবে সফলভাবে মানুষের পাশে থেকে তাদের সেবা করেছি এবং আগামীতেও সেবা অব্যাহত রাখতে ১. ২ ও ৩ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চাই।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৩০,২৭১
২২ জানুয়ারি, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৪,৭৫,০৭৪
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৭,৯৬৬
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২,০৯৭,০৬৮
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৯৭,৯৯৫,১৬১
জানুয়ারি ২২, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত