ঢাকা (সকাল ১০:৩৪) শনিবার, ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News যুবদল নেতার পরিবারের ওপর নৃশংস হামলার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল Meghna News দাউদকান্দিতে হামলার ঘটনায় বিচার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন Meghna News চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নিখোঁজ তফিজুলের মরদেহ ১৯ ঘণ্টা পর উদ্ধার Meghna News চাঁপাইনবাবগঞ্জে তিন পুলিশের নামে করা মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ Meghna News চাঁপাইনবাবগঞ্জে ৫৭ বছর বয়সে এইচএসসি পাশ হান্নানের Meghna News অবশেষে বদলী হলো সিলেট বিআরটি’র সহকারী পরিচালক দুর্নীতিবাজ রিয়াজুল Meghna News ছাত্রদল কর্মী হত্যা মামলায় আসামি সাবেক এমপি ও র‌্যাবের ডিজি Meghna News চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক-১ Meghna News গৌরীপুরে বিশ্ব হাত ধোঁয়া দিবস উদযাপন Meghna News আবারো চালু হয়েছে সোনামসজিদ স্থলবন্দর

সৈয়দ মেহেদী রাসেল ফাউন্ডেশনের শীত বস্ত্র বিতরণ

ইবাদুর রহমান জাকির,সিলেট ইবাদুর রহমান জাকির,সিলেট Clock রবিবার বিকেল ০৫:৪৫, ২৭ ডিসেম্বর, ২০২০

হাজারো দুঃসংবাদের ভীড়ে একটি ভাল খবর। করোনা মহামারীতে দেশে যখন টালমাটাল অবস্থা, দিনমজুর খেটে খাওয়া মানুষজন যখন কাজ হারিয়ে দিশেহারা তখন তাদের পাশে আলোকবর্তিকা হয়ে পাশে দাড়িয়েছে মানবতার সংগঠন সৈয়দ মেহেদী রাসেল ফাউন্ডেশন। করোনার শুরু থেকে আর্থিক সহায়তা, খাদ্যদ্রব্য ও জরুরী ঔষধ সরবরাহের পাশাপাশি নানাবিদ সাহায্য নিয়ে সব সময় মানুষের পাশে থেকেছে মৌলভীবাজার বড়লেখার সংগঠন অন্যতম জনপ্রিয় সংগঠন সৈয়দ মেহেদী রাসেল ফাউন্ডেশন।

দেশে ধীরে ধীরে শীত জেকে বসতে শুরু করেছে, বিশেষ করে গ্রামাঞ্চলে। কনকনে শীত আর শৈত্যপ্রবাহে দরিদ্ররা চরম দূর্ভোগ পোহাচ্ছেন। ঠিক এই সময়েই শীতার্ত অসহায় ও দুস্থ মানুষদের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাড়িয়েছেন কানাডা প্রবাসী সৈয়দ মেহেদী রাসেল। তার প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের মাধ্যমে আজ ইটাউরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শতাধিক দরিদ্র্য শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও পরবর্তী আরো বিভিন্ন ধাপে কম্বল, বাচ্চা ও বৃদ্ধদের জন্য শীতবস্ত্র বিতরণ করা হবে।

ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী কর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে শতাধিক সহায়হীনদেরকে কম্বল বিতরণ করেন। এছাড়া যারা আসতে পারেননি ও বয়স্কদের বাড়ী বাড়ী গিয়ে কম্বল পৌছে দেন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী কর্মীরা।

ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম জাবরুলের সঞ্চালনায় এবং সাধারণ সম্পাদক সৈয়দ জাকারিয়ার সভাপতিত্বে নিজ বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়নুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিজবাহাদুর পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর, সাধারন সম্পাদক খায়রুল আলম, ফাউন্ডেশনের উপদেষ্টা সৈয়দ আব্দুল রহিম উনু, ইটাউরী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ওয়াহিদুল হক এপলু, উপজেলা যুবলীগের সদস্য সৈয়দ জিল্লুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল করিম, সাধারন সম্পাদক বদরুল আলম উজ্জল, ইউপি সদস্য সাজু আহমদ।

আরো উপস্থিত ছিলেন, সৈয়দ সাইদুল রহমান সাহেল, আব্দুল জলিল ছটন, ফয়জুল রহমান বেলাই, আব্দুল হামিদ, মৌও: নুর উদ্দিন, সুমন আহমদ, নাজিম উদ্দিন প্রমূখ।

ফাউন্ডেশনের চেযারপারসন সৈয়দ মেহেদী রাসেল বলেন, সমাজের প্রতি দায়বদ্ধতার অংশ হিসেবে ফাউন্ডেশন এর মাধ্যমে আমরা বিভিন্ন সময় বিভিন্ন কার্যক্রম গ্রহণ করছি। দেশে এখন তীব্র শীত, এই সময়ে দুস্থ শীতার্তদের পাশে আমাদের সকলের পাশে থাকা উচিত। আমরা প্রথম ধাপে শতাধিক কম্বল বিতরণ করেছি, শীঘ্রই আমরা আরো কম্বল এবং শীতবস্ত্র করবো। মানুষের পাশে থাকার এই প্রয়াসে আপনাদের সকলের সহযোগীতা চাই।

সৈয়দ মেহেদী রাসেল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ আব্দুল হাকিম, মাওঃ ক্বারী আব্দুস সামাদ, সৈয়দ শাকারিয়া, সৈয়দ এমরানুল হক, সৈয়দ আব্দুল বারী প্রমূখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT