শনিবার , ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কারণেই আজ আমরা একটি স্বাধীন ভূখন্ড ও স্বাধীনতার পতাকা পেয়েছি -ডেপুটি স্পীকার ভোলায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত সিলেট জোনের তরবিয়তী মজলিস দাওয়াতী কাজে ব্যাপকভাবে ঝাপিয়ে পড়তে হবে -মজদুদ্দীন আহমদ ইলিয়াস আহমেদ চৌধুরী(কাঁঠালবাড়ী)ফেরী ঘাট পদ্মা সেতুর নদী শাসনের জন্য স্থানান্তর,ফেরি,লঞ্চ ও স্পীডবোটসহ সকল নৌযান চলাছে বাংলাবাজার ঘাটদিয়ে বেতন গ্রেড উন্নতির দাবীতে কর্মবিরতি,শিবচরে এক সপ্তাহ ধরে টিকাদানসহ স্বাস্থ্যসেবা কার্যক্রম বন্ধ,ভোগান্তিতে সাধারণ মানুষ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক আর নেই গৌরীপুরে আজানরত অবস্থায় মুয়াজ্জিনের মৃত্যু উলিপুর মুক্ত দিবস আজ করোনা আক্রান্ত সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ আগামীর নতুন দিনে, স্বপ্নের নতুন পৌরসভা গড়তে চাই:-মেয়র সেইন

সিলেটে অভ্যর্থনায় সিক্ত স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদক




সিলেট এসে পৌঁছেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। দু’দিনের সাংগঠনিক সফরে অভ্যন্তরীণ একটি ফ্লাইটে করে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান তারা। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর ভিআইপি লাউঞ্জে তাদের অভ্যর্থনা জানান জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সোমবার (১৬ নভেম্বর) বেলা পৌণে ১টার দিকে ভিআইপি লাউঞ্জের সামনে তাদের অভ্যর্থনা প্রদানের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, সিলেট জেলার সভাপতি আফসার আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, মহানগরের সভাপতি কাউন্সিলার আফতাব হোসেন খান ও সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

জানা গেছে, দু’দিনের সাংগঠনিক এ সফরে সিলেট বিভাগের সবকটি জেলা ও মহানগর ইউনিটের কার্যকরি কমিটির নেতৃবৃন্দের সাথে সভায় মিলিত হবেন কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক। তাদের সফরসূচির মধ্যে রয়েছে, সোমবার রাতে মৌলভীবাজার জেলার উদ্দেশ্যে যাত্রা এবং মৌলভীবাজার সার্কিট হাউজে রাত্রিযাপন। মঙ্গলবার সকালে মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যকরি কমিটির নেতৃবৃন্দের সাথে সভা শেষে দুপুর ১২টায় সিলেটের উদ্দেশ্যে যাত্রা করবেন তারা। সিলেটে এসে বিকাল ৩টায় সিলেট জেলা এবং বিকাল ৪টায় সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের কার্যকরি কমিটির নেতৃবৃন্দের সাথে সভা শেষে সন্ধ্যা ৬টায় একটি ফ্লাইটে সিলেট ত্যাগ করবেন নির্মল রঞ্জন গুহ এবং একেএম আফজালুর রহমান বাবু।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত