ঢাকা (বিকাল ৩:০৭) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

সন্তানকে বাঁচাতে বাবার আকু‌তি

<script>” title=”<script>


<script>

দুই বছরের শিশু তাসফিয়া জান্নাত রোকাইয়া। আধো আধো কথা আর মিষ্টি হাসিতে সকলের মন কেড়ে নিতে পটু। তার মায়াবী চেহারা মন কাড়ে এক পলকেই। তাকে নিয়ে বেশ ভালোই চলছিল রোকাইয়ার বাবা-মার। হঠাৎ শ্বাসকষ্ট শুরু হলে অসুস্থ হয়ে যায় শিশু‌টি। প্রতিদিনই বাড়তে থাকে তার অসুস্থতা।
এরপর বিভিন্ন ডাক্তার ঘুরে অবশেষে নেওয়া হয় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল অ‌্যান্ড রিসার্চ ইনস্টিটিউটে। সেখানকার কর্তব‌্যরত চিকিৎসক তাহমিনা জান্নাত হাসান এর তত্ত্বাবধানের পরীক্ষা নিরীক্ষার পর জানা যায়, রোকাইয়ার হার্টে ব্লক ও ছিদ্র রয়েছে।
এমতাবস্থায় চিকিৎসক জানান, তার চিকিৎসাসহ অপারেশন করতে প্রায় চার লাখ টাকার প্রয়োজন হবে।  কিন্তু গার্মেন্টস শ্রমিক রয়েল-আরজিনা দম্পতির প‌ক্ষে এত ট‌াকা বহন কর‌া সম্ভব নয়। ‌কিন্তু ছোট্ট শিশু রোকাইয়ার অবস্থা দি‌ন দিন খারা‌পের দিকে যা‌চ্ছে। এতে ক‌রে দি‌শেহারা হ‌য়ে পড়েছেন দ‌রিদ্র পরিবার‌টি।
রোকাইয়া কুড়িগ্রামের উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের সন্তোষ অভিরাম গ্রামের রয়েল মিয়ার মে‌য়ে। চাক‌রির সুবা‌দে তারা গাজীপুরের সাইনবোর্ড এলাকায় ভাড়া থাকেন।
মেয়েকে বাঁচানোর আকুতি নিয়ে সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জা‌নি‌য়েছেন অসহায় পিতা।
রোকাইয়াকে চিকিৎসা সহযোগিতার জন্য পার্সোনাল বিকাশ নাম্বার, রকেট (রকেট এর ক্ষেত্রে ৯ যোগ করতে হবে) এবং নগদ ০১৭০৬-১১৫৮৮১ রয়েল (রোকাইয়ার বাবা)। অথবা রয়েল মিয়া, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড হিসাব নম্বর- ২০৫২-১২২০০০০৫১০৯।
বিঃদ্রঃ অর্থ সহয়তা প্রেরণের পূর্বে অবশ্যই নিজ দায়িত্বে যাচাই করে নিবেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT