শুক্রবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
শিরোনাম :
মাটির কাজের কম্প্যাকশন দেখে অসন্তোষ প্রকাশ করেছেন জেলা প্রশাসক সাপাহারে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক শশীভূষণে মুনলাইট প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত সুন্দরগঞ্জে চরাঞ্চলে দেড় কোটি টাকা ব্যয়ে পাঁচটি বিদ্যালয় ভবন নির্মাণ হচ্ছে রাণীনগরে শিক্ষার্থীদের সামনেই শিক্ষিকাকে থাপ্পর মারল দপ্তরী সাপাহারে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত সাপাহার শিরন্টী ইউনিয়নের গ্রাম আদালত দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছে জাতীয়তাবাদী প্রজন্মদল মৌলভীবাজার জেলা শাখার নবকমিটি গঠিত কুলাউড়ায় ট্রাক দুর্ঘটনার আড়াইঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক কুড়িগ্রামে বাল্যবিবাহ প্রতিরোধে জেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত
শিশু হাসানুর বাঁচতে চায়

শিশু হাসানুর বাঁচতে চায়

সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরের ৪ বছর বয়সের ফুটফুটে শিশু  হাসানুর রহমান দীর্ঘদিন থেকে মারাত্নক ব্যাধিতে আক্রান্ত। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজী বিভাগের মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ রবীন্দ্রনাথ পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে জানতে পারেন শিশুটির হার্ট ফুটো হয়েছে। পরে তাকে ঢাকা ইমপাল্স হাসপাতালের চিকিৎসক ডাঃ একেএম মঞ্জুরুল আলমের কাছে প্রেরণ করেন। সেখানেও পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসক একই কথা জানান এবং দ্রুত অপারেশন করার পরামর্শ দেন।

চিকিৎসক জানান, হাসানুরের অপারেশন করতে ৩ লাখ টাকা খরচ হবে। কিন্তু এ বিপুল পরিমাণ অর্থ অসহায় পিতা-মাতা আমিনুল ইসলাম ও হাসিনা বেগমের পক্ষে ব্যয় করা সম্ভব নয়। তাই সমাজের বিত্তবান মানুষের কাছে শিশু সন্তান হাসানুর রহমানকে বাঁচাতে সাহায্যের আবেদন করেছেন। সহায়তার জন্য হাসানুর রহমানের মা হাসিনা বেগম মোবাইল ও বিকাশ ০১৩০১-১৯৬৩৪৯ নাম্বারে যোগাযোগ করার জন্য বলা হল।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution