বুধবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

লোহাগড়ায় নবীন বরণ ও মেধাবীদের সংবর্ধনা প্রদান

লোহাগড়ায় নবীন বরণ ও মেধাবীদের সংবর্ধনা প্রদান

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়া লক্ষ্মীপাশা পাইলট বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থীদের নবীন বরণ ও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। জানা গেছে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যোগ দেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোত্তুর্জা।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং শিক্ষা,সাংস্কৃতি ও ক্রীড়া ক্ষেত্রে মেয়েদের গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার জন্য উৎসাহ প্রদান করেন। মাশরাফি বিদ্যালয়ের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং পর্যায়ক্রমে তা সমাধানসহ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

বৃহস্পতিবার বেলা ১১টায় বিদ্যালয় চত্বরে প্রতিষ্ঠানের সভাপতি রোজিয়া সুলতানা চামেলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি
হিসেবে বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ ভ‚ইয়া, বীর মুক্তিযোদ্ধা শহিদুর রহমান, লিয়াকত হোসেন বিশ্বাস, পৌর কাউন্সিলর শাহাজান সিরাজ বিদ্যুৎ, কাউন্সিলর রাজিয়া সুলতানা বিউটি।

স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক কেএম রেজাউল ইসলাম। অনুষ্ঠানের প্রথমার্ধে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করা হয়। বিকালে বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় শিল্পিদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত