বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিবন্ধী মারিয়ার চিকিৎসার দায়িত্ব নিলেন এএসপি জুয়েল রানা প্রধানমন্ত্রীর নামে পরিক্ষামূলকভাবে চালু হচ্ছে “সিলেট শিশু পার্ক” ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময়      মাদারীপুরে খেয়া মাঝিকে মারধর করা ভিডিও ভাইরাল;মামলা আমলে নেয়নি পুলিশ আমাদা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত নওগাঁয় জামিন পেলেন বিএনপি নেতারা দাউদকান্দি ২০ শয্যা হাসপাতাল পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান;এসি দিলেন তিন ব্যবসায়ী সাঘাটায় দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত গৌরীপুরে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার গৌরীপুরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

লালমনিরহাটের কালীগঞ্জে শিশু ধর্ষন মামলার আসামি ঢাকা থেকে গ্রেফতার




লালমনিরহাটের কালীগঞ্জে আলোচিত ধর্ষণ মামলার আসামি আরিফুল ইসলামকে ঢাকার কাশিমপুর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

বুধবার ৮ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহযোগিতায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্ত আরিফুলকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। ধর্ষণের অভিযোগ সুত্রে ও থানা পুলিশের বরাত দিয়ে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটির মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত করে অভিযানে নামে কালীগঞ্জ থানা পুলিশের একটি টিম। ধর্ষণের শিকার মেয়েটির মা থানায় অভিযোগ করলে আত্নগোপন করে ধর্ষক আরিফু. অবশেষে গ্রেফতার হয় ঢাকার কাশিমপুর থেকে।

গ্রেফতারকৃত আরিফুল উপজেলার কাকিনা ইউনিয়ন এর কাজীরহাট বানিনগর এলাকার হোসেন আলীর পুত্র বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন বলেন, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা (বিপিএম পিপিএম) এর নির্দেশক্রমে তদন্ত ও শিশুটির মেডিকেল পরীক্ষা করে ধর্ষণের আলামত পাওয়া যায় এবং তার প্রেক্ষিতে অভিযুক্ত আরিফুলকে গ্রেফতার করতে মাঠে নামে থানা পুলিশের সহঃ উপ পরিদর্শক নাজমুল হোসেন ও তার টিম। গোপন সুত্রে জানা যায়,আরিফুল ঢাকায় আত্নগোপন করে পালিয়ে আছে,মূলত সুত্রের বরাত দিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ধর্ষক আরিফুলকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন গ্রেফতারকৃত আরিফুলকে ঢাকা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পর প্রাথমিক জিজ্ঞেসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে এবং তার বিরুদ্ধে নারী শিশু নির্যাতন আইনে দায়ের করা মামলায় বৃহস্পতিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৪৭,১৭৬
২২ সেপ্টেম্বর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,০৬,১৩৬
সেপ্টেম্বর ২২, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৭,৩১৩
সেপ্টেম্বর ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৪৭,২৪,৭৫৬
সেপ্টেম্বর ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৩,০৪,১৩,৬০৮
সেপ্টেম্বর ২২, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত