ঢাকা (সকাল ৯:১৩) রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

যে জাতি যত শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত : মহিনুল হাসান

ড.খন্দকার মোশাররফ হোসেন কলেজ

হোসাইন মোহাম্মদ দিদার (দাউদকান্দি) কুমিল্লা প্রতিবেদকঃ হোসাইন মোহাম্মদ দিদার (দাউদকান্দি) কুমিল্লা Clock প্রকাশের সময়ঃ সোমবার রাত ১১:৫১, ১৪ আগস্ট, ২০২৩

বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার, মাননীয় প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়নের আদর্শ প্রতীক। তিনি একটি শিক্ষিত জাতি গঠনে বিভিন্ন যুগোপযোগী উদ্যোগ নিয়েছেন।

দেশে শিক্ষার হার অনেকে বেড়েছে। শিক্ষিত জাতি কোনোক্রমেই পিছিয়ে থাকে না, একটি শিক্ষিত জাতিই পারে একটি দেশের আমূল পরিবর্তন করে দিতে। তাই তোমরা যারা আজ যারা শিক্ষার্থী তোমাদের সামনে অনেক অপার সম্ভাবনা হাতছানি দিচ্ছে।
আজকের তোমরাই আমাদের দেশের আগামীর কর্ণধার। বিপদগামী পথে না গিয়ে শুধু উদ্ভাবনী চিন্তার বিকাশ ঘটার পাশাপাশি তোমরা পড়ালেখায় মনোযোগী হও।

দাউদকান্দিতে ড.খন্দকার মোশাররফ হোসেন কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মহিনুল হাসান।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে উপজেলার ড.খন্দকার মোশাররফ হোসেন কলেজ মিলনায়তনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

অত্র কলেজের সিনিয়র শিক্ষক মোহাম্মদ আরিফুর রহমানের সঞ্চালনায় কলেজ অধ্যক্ষ মো. রেজাউল করিমের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন—গভর্নিং বডির সদস্য আব্দুল মতিন,সহকারি অধ্যাপক কাজী মহিউদ্দিন আহমেদ, সহকারি অধ্যাপক মাসুম বিল্লাহ, সিনিয়র শিক্ষক মনিরুল ইসলাম ও সিনিয়র শিক্ষিকা শাহিনুর আক্তার প্রমূখ৷

পরে পরীক্ষার্থীদের সাফল্য কামনায় মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন মাওলানা আবুল হোসেন ফারুকী।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT