ঢাকা (সকাল ১১:০৪) বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন Meghna News সারা দেশে আজ ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি Meghna News ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত বেড়ি বাঁধগুলো এখনো সংস্কার হয়নি, দুর্ভোগে উপকূলবাসী Meghna News কোটা আন্দোলনে পুলিশের গুলিতে নিহত আবু সাঈদ চিরনিদ্রায় শায়িত Meghna News চাঁপাইনবাবগঞ্জে জাহাঙ্গীর সেতু বন্ধ করে শিক্ষার্থীদের সমাবেশ Meghna News গৌরীপুর পৌরসভায় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্পের মত-বিনিময় সভা অনুষ্ঠিত Meghna News ধর্মপাশা উপজেলা প্রবাসী কল্যাণ সমিতি বিশ্বব্যাপী’র নবগঠিত কমিটির মিটিং অনলাইনে সম্পন্ন Meghna News সাঘাটায় বন‍্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে গো- খাদ্য বিতরণ Meghna News তোমাদের থেকেই একদিন আগামীর প্রধানমন্ত্রী হবে : শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি সবুর Meghna News গোলাপগঞ্জ হেমিগঞ্জ দেওয়ান সড়কের বেহাল দশা, দেখার কেউ নেই!!

মেঘনায় ঝড়ের কবলে পড়ে তরমুজ বোঝাই ট্রলার ডুবি, নিখোঁজ ১

নিখোঁজ আমজাদ হোসেন (৪০)
নিখোঁজ আমজাদ হোসেন (৪০)



চাঁদপুরের মেঘনা নদীতে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে একটি তরমুজ  বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। তবে ট্রলারে থাকা ৭ জনের মধ্যে ৬ জন জীবিত উদ্ধার করা হয়েছে। আমজাদ হোসেন (৪০) নামে ১ জন
নিখোঁজ রয়েছেন।

রবিবার (২৪ মার্চ) সন্ধার দিকে চাঁদপুরের মেঘনা নদীর হাইমচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ আমজাদ হোসেন ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ২ নং ওয়ার্ডের মো. মফিজ মাঝির ছেলে। সে একজন গার্মেন্টস ব্যবসায়ী এবং তরমুজের একজন সফল ব্যবসায়ী বটে।
স্থানীয় সূত্রে জানা যায়, আজ রবিবার বিকাল ৩ টার দিকে ভোলার ইলিশা ঘাট থেকে তরমুজ বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ট্রলাটি যাত্রা করে। সন্ধার দিকে মেঘনা নদীর চাঁদপুরের কাছাকাছি হাইমচর এলাকায় কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। তাৎক্ষণিক পাশে একটি ট্রলার ৬ জনকে উদ্ধার করলেও আমজাদ হোসেনকে উদ্ধার করা যায়নি। সে এখনো নিখোঁজ রয়েছেন।

জানা যায়, ওই ট্রলারে প্রায় ১৫ হাজার পিচ তরমুজ বোঝাই ছিল। ট্রলারটি তরমুজসহ মেঘনায় তলিয়ে গেছে।

হাইমচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইয়াছিন বলেন, এমন একটি খবর শুনেছি কিন্তু ঘটনাটি মেঘনার কোন স্থানে ঘটেছে তার সঠিক কোন তথ্য নেই। আমরা নৌ-পুেিশর সাথে যোগাযোগ
করছি। বিষয়টি নৌ-পুলিশ খতিয়ে দেখছে।

চাঁদপুর হাইমচর নীল কমল নৌ-পুলিশের ইনচার্জ মো. জাহাঙ্গীর জানান, আমরা এমন একটি খবর শুনে আমাদের টিম পাঠিয়েছি এখনো কোন খোঁজ পাইনি। নদীতে প্রবল ঢেউ। খবর পেলে জানাবো।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT