মঙ্গলবার , ১৯শে নভেম্বর, ২০১৯ ইং
শিরোনাম :
মরক্কোর সমুদ্রসৈকতে ক্যাটরিনা

মরক্কোর সমুদ্রসৈকতে ক্যাটরিনা

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ জুটির ‘জাগগা জাসুস’ ছবিটি সম্প্রতি মুক্তি পেয়েছে। বক্স অফিসে ছবিটির আয় আশানুরূপ না হলেও সমালোচকদের প্রশংসা ঠিকই পেয়েছেন ছবির কলাকুশলীরা।

ছবিটি নিয়ে ক্যাটরিনার আর চিন্তা নেই। এখন মরক্কোতে আছেন তিনি। সেখানকার সমুদ্রসৈকতে সার্ফিং করে ছুটির সময়গুলো ভালোভাবে উপভোগ করছেন ক্যাটরিনা।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, সমুদ্রের ঢেউয়ের সঙ্গে সার্ফিংরত অবস্থার একটি ছবি ইনসটাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। ছবিটিতে দেখা যায়, পানি নিরোধক কালো রঙের সার্ফিং স্যুট পড়ে সমুদ্রের তীরের কাছে সার্ফিং করছেন তিনি। ছবির ক্যাপশনে ক্যাটরিনা লিখেছেন, ‘সার্ফিং শুরু’।  ছবিতে প্রাণবন্ত ক্যাটরিনাকে দেখতে পাচ্ছেন তাঁর ভক্তরা।

এ ছাড়া ক্যাটরিনার বৃহস্পতিও এখন তুঙ্গে। কারণ আসন্ন তিনটি চলচ্চিত্রের নায়ক হিসেবে বলিউডের তিন খানকে পাচ্ছেন তিনি। পরিচালক আলী আব্বাস জাফরের পরিচালনায় সালমানের বিপরীতে তিনি অভিনয় করেছেন ‘এক থা টাইগার’ ছবির দ্বিতীয় পর্ব ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রে। বড়দিন উপলক্ষে চলতি বছরের ২৩ ডিসেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অন্যদিকে, ২০১৮ সালের দিওয়ালিকে কেন্দ্র করে বিজয় কৃষ্ণ আচারিয়ার পরিচালনায় ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রের শুটিং শুরু হয়েছে। ছবিটিতে  আমির খান, অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখ ছাড়াও অভিনয় করছেন ক্যাটরিনা।

এ ছাড়া ২০১৮ সালে আরেকটি চলচ্চিত্র মুক্তি পাওয়ার কথা রয়েছে ক্যাটরিনার। আনন্দ এল রায়ের পরিচালনায় শাহরুখের বিপরীতে অভিনয় করবেন তিনি। ছবিটির নাম এখনো ঠিক করা হয়নি।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution