মঙ্গলবার , ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা শুভ্র হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও মামলা দায়ের বড়লেখায় লণ্ডন প্রবাসীর অর্থায়নে দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও অর্থসহায়তা রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন মৌলভীবাজারে যৌন হয়রানি বাল্য বিয়ে ও সাইবার বুলিং প্রতিরোধক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত গৌরীপুরে শুভ্র হত্যার বিচারের দাবীতে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত সাঘাটায় ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণের উদ্বোধন সাপাহারে বশতবাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাট ফকির বাজারের ব্যবসায়ীকে তুলে নেওয়ার চেষ্টাকালে স্থানীয় জনতার হাতে আটক ৪ ধর্মপাশায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফারিয়া’র কর্মবিরতী ও প্রতিবাদী মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত

মনিরামপুরে প্রতিমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করায় -উপজেলা চেয়ারম্যান বিরুদ্ধে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ




এলজিআরডি মন্ত্রনালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)-এর বিরুদ্ধে বনোয়াট ও মিথ্যাচার করে সাংবাদিক সম্মেলন করায় মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের বিরুদ্ধে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও সাংবাদিক সম্মেলন করেছে মণিরামপুর উপজেলা আওয়ামীলীগ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আওয়ামীলীগ, দলটির সহযোগী ও অংগ সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি হাজারো নারী-পুরুষের উপস্থিতি লক্ষ করা যায়।

শুক্রবার বেলা ১০টার পর থেকে উপজেলা বিভিন্ন এলাকা থেকে আগত উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ সর্বস্তরের মানুষ উপজেলা চেয়ারম্যান নাজমা খানমকে বয়কটসহ প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে পক্ষে শ্লোগান সম্বলিত নানা ধরনের ব্যানার, ফেস্টুন ও প্লাকার্ড হাতে নিয়ে মণিরামপুর পৌরশহরের যশোর-সাতক্ষীরা মহাসড়কের দুই পাশে দাড়িয়ে জয়বাংলা শ্লোগনে-শ্লোগানে মুখরিত করে তোলে। সাথে চেয়ারম্যান নাজমা খানমের বিরুদ্ধে নানা ধরনের প্রতিবাদি উক্তি প্রকাশ করে ধিক্কার জানায়।

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য প্রদান করেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য  আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা জিএম মজিদ, তরুণ আওয়ামীলীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দীন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, আওয়ামীলীগনেতা রুহুল আমিন, আওয়ামীলীগনেতা ও ইউপি চেয়ারম্যান মনিরুজ্জমান মনি, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ  প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, সারা মণিরামপুর ব্যাপি যখন আপামর জনসাধারনের প্রিয় অভিভাবক, দৃশ্যমাণ উন্নয়নের প্রতিচ্ছবি করোনা ভাইরাসে আক্রান্ত মাননীয় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যসহ তার পরিবারের সদস্যদের সূস্থ্যতা কামনায় প্রার্থনা করে যাচ্ছে উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠন-ঠিক তখন তার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন, কিছু বানোয়াট তথ্য উপস্থাপনের মাধ্যমে সাংবাদিক সম্মেলন করেছেন মনিরামপুর উপজেলা চেয়ারম্যন নাজমা খানম। মনগড়া ও অতি উৎসাহী কতিপয় হাইব্রিড মার্কা মানুষের দ্বারা প্রভাবিত হয়ে চেয়ারম্যান-মাননীয় প্রতিমন্ত্রীকে হেয় প্রতিপন্ন করার পায়তারায় লিপ্ত হয়েছেন। তার এ মিথা, ভিত্তিহীন ও ভূল তথ্য দিয়ে সাংবাদিক সম্মেলন করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান সকল বক্তারা।

বক্তরা আরও বলেন, প্রতিমন্ত্রীর জনপ্রিয়তা যে কতটা বাস্তব আজ এই প্রতিবাদ সমাবেশে উপস্থিত জনতায় তারই প্রমাণ করে। করোনার ভয়ে যখন অনেকেই ঘরের ভিতর লুকিয়ে ছিল-তখন মাননীয় প্রতিমন্ত্রী ঘরে-ঘরে ত্রান পৌছুয়ে দেবার জন্য নেতাকর্মীদের বারবার তাগিদ দিয়েছেন এবং স্বশরীরে নিজে বিভিন্ন এলাকায় গিয়ে খোজ-খবর নিয়েছেন।
এ সময়ে বক্তরা বলেন যতদিন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম তার মিথ্যা ও বানোয়াট বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা না চাইবেন-ততদিন তাকে মণিরামপুরে আওয়ামীলীগের ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসহ উপজেলার সকল পর্যায়ের নেতাকর্মীরা তাকে বয়কটসহ দলীয় কোন সভাসমাবেশ না ডাকার দাবী জানান।

এ সময় সমাবেশে আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি দেবাশিষ সরকার বাবু, আওয়ামীলীগনেতা ও ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ, জিএম এরশাদ আলী, শেখর চন্দ্র রায়, গাজী মাযাহারুল আনোয়ার আওয়ামীলীগ নেতা মতিয়ার রহমান, স্বপন কুমার দাস, রিপন ধর, জিএম মঞ্জুরুল হাসান সাজ্জাদ,. উপজেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক মামুন অর রশিদ জুয়েল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান।মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষে দলীয় কার্যালয়ে প্রতিমন্ত্রী সম্পর্কে মিথ্যা,বানোয়াট ও ভুল তথ্য উপস্থাপন করে চেয়ারম্যান নাজমান খানমের সাংবাদিক সম্মেলনের প্রতিবাদ করে প্রেস ব্রিফিং করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী মাহমুদল হাসান। ব্যক্তিগত আক্রোশের বহি:প্রকাশ ঘটাতে গিয়ে শুধু প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য নন, দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন চেয়ারম্যান নাজমা খানম।

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও তার সহধর্মিনীসহ পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তার সুস্থ্যতা কামনায় উপজেলা মসজিদ, মন্দিরসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন দোয়া ও প্রার্থনা করা হচ্ছে ঠিক সেই মুহুর্তে চেয়ারম্যান নাজমা খানমের এমন ন্যাক্কার জনক মিথ্যাচার উপজেলাবাসীকে শুধু হতাশ নয়, ব্যথিত করেছে বলেও তিনি উল্লেখ করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেনসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও নির্বাচিত দলীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত