মঙ্গলবার , ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
কুড়িগ্রামে হত্যার দায়ে মৃত্যুদণ্ড গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা শুভ্র হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও মামলা দায়ের বড়লেখায় লণ্ডন প্রবাসীর অর্থায়নে দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও অর্থসহায়তা রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন মৌলভীবাজারে যৌন হয়রানি বাল্য বিয়ে ও সাইবার বুলিং প্রতিরোধক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত গৌরীপুরে শুভ্র হত্যার বিচারের দাবীতে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত সাঘাটায় ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণের উদ্বোধন সাপাহারে বশতবাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাট ফকির বাজারের ব্যবসায়ীকে তুলে নেওয়ার চেষ্টাকালে স্থানীয় জনতার হাতে আটক ৪ ধর্মপাশায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

মণিরামপুরে পর্ণো ভিডিও তৈরি করে ব্ল্যাক মেইল আটক- ৬




মণিরামপুরে এক গৃহবধূকে ব্ল্যাকমেইলের ঘটনায় প্রধান অভিযুক্তসহ ছয়জনকে আটক করেছে পুলিশ

। প্রধান অভিযুক্ত বেগমপুর গ্রামের মৃত আব্দুর রউফ মোড়লের ছেলে মোস্তফা কামাল মোড়ল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম জবানবন্দি গ্রহণ শেষে তাকেসহ ছয় আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জবানবন্দিতে তিনি জানান, ওই গৃহবধূ তার প্রতিবেশী ভাবি হন। কামাল জানতে পারেন ওই ভাবির সাথে মণিরামপুর বাজারের তরকারি ব্যবসায়ী সাকিবের সম্পর্ক হয়েছে। এরপর ভাবিকে সে জিজ্ঞাসা করে বিষয়টি সত্য কিনা। তখন ওই ভাবি তা অস্বীকার করেন। এরপর গত শুক্রবার সাকিব ওই গৃহবধূর বাড়িতে যায়। কামাল জানতে পেরে মোবাইল ফোন নিয়ে সেখানে গিয়ে অবস্থান নেয়। ওইসময় ঘরের জানালার একটি পাল্লা খোলা ছিল। সেখান থেকে তাদের ভিডিও ধারণ করে কামাল। এ সময় কামালের সাথে ফয়সালও ছিল। বিষয়টি সাকিব দেখে ফেললে কামাল ও ফয়সাল সটকে পড়ে।

এরপর তারা ওই ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল শুরু করে।এ ঘটনায় ওই গৃহবধূ ছয়জনকে অভিযুক্ত করে মণিরামপুর থানায় মামলা করেন। মামলায় উল্লেখ করেন,সাকিবের সাথে তার সুসম্পর্ক গড়ে উঠে। এরপর সাকিব তাকে ফুঁসলিয়ে একটি ঘরে নিয়ে অন্তরঙ্গ সময় কাটায়। অন্যরা তা মোবাইল ফোনে ধারণ করে পর্ণো ভিডিও তৈরি করে। পরে তা নিয়ে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দেয় এবং ব্ল্যাকমেইল করে বিভিন্ন জায়গায় যেতে বলে। ইন্টারনেটে দেওয়ার ভয়ভীতি দেখায় তারা। বাধ্য হয়ে বাদী তার স্বামী ও দেবরকে বিষয়টি জানায়। কিন্তু আসামিরা কোনো কথা না শোনায় থানায় মামলা করেন তিনি।

মামলার আসামিরা হলেন বেগমপুরের মৃত আব্দুর রহমানের ছেলে মোস্তফা কামাল মোড়ল, মোসলেম মোগলের ছেলে ফয়সাল হোসেন মোড়ল, মৃত হেমায়েত শেখের ছেলে আব্দুল আলী শেখ, কামালপুরের তোরাব গাজীর ছেলে আসাদুল জামান গাজী, শাহিদুল মোল্লার ছেলে সাকিব হোসেন মোল্লা ও দূর্গাপুরের নাসির গাজীর স্ত্রী নাজমা খাতুন।

পুলিশ তাদেরকে আটক করে আদালতে সোর্পদ করলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত