ঢাকা (রাত ১১:০৫) সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ ইং

ভোলায় সড়কে প্রাণ গেলো শিশুর, একই পরিবারের আহত আরো ৪

সড়ক দুর্ঘটনা

<script>” title=”<script>


<script>

ভোলার চরফ্যাশনে অসুস্থ দাদাকে দেখে ফেরার পথে বাবার কোল থেকে ফিটকে পড়ে অটোবোরাকের চাকায় পিষ্ট হয়ে মেহেদী হাসান (৫) নামে এক শিশু নিহত হয়েছেন। এসময় তার বাবা, মা ,দাদীসহ ৪ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারী) দুপুরে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের চরফ্যাশন পৌর শহরের কাইমুদ্দীন মোড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান চরফ্যাশন উপজেলার পৌরসভা ৮ নং ওয়ার্ডেও বাসিন্দা আইয়ুব আলীর ছেলে। আহতরা হলেন- নিহত মেহেদী হাছানের বাবা আইয়ুব আলী, মা রঞ্জনা, দাদী নাহার ও রিজিয়া। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় স‚ত্রে জানাযায়, শিশু মেহেদী হাসানের বাবা চরফ্যাশন পৌর ৮ নং ওয়ার্ডে নতুন বাড়িতে বসবাস করেন। আর দাদা মো. রবিউল হক গ্রামের বাড়িতে থাকেন। মেহেদী বাবা-মায়ের সঙ্গে অসুস্থ দাদাকে দেখতে যায়। দুপুরে ব্যাটারিচালিত অটোবোরাকে ফেরার পথে আরেকটি দ্রুতগামি অটোরিকশা ধাক্কা দেয়। এতে শিশু মেহেদী হাসান বাবা আইয়ুব আলীর কোল থেকে ছিটকে পড়ে অটোবোরাকের চাকার নিচে পড়ে যান এবং তার মা, বাবা, দাদী সহ ৪ জন আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু মেহেদী হাছানকে মৃত ঘোষনা করেন। এদিকে মেহেদী হাসানের অকাল মৃত্যুতে পরিবার ও স্বজনদের আহাজারি চলছে।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মো. মোরাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত