শনিবার , ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দেশে প্রথমবারের মতো সংবাদপাঠে তৃতীয় লিঙ্গের নারী বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত অডিটোরিয়ামের উদ্বোধন  ৯৯ ব্যাচের উদ্যোগে উলিপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর রাজুকে সংবর্ধনা গরীবের হাসিতেই ফোটে স্বয়ং বিধাতার হাসি পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত ভোলায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফিলিং স্টেশনে গ্যাস নেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের করোনা পজিটিভ,সকলের কাছে দোয়া কামনা সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

বিদ্রোহী প্রার্থীকে গুলি করে হত্যার হুমকির অভিযোগ নৌকার প্রার্থীর বিরুদ্ধে




চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মতিউর রহমান খানকে গুলি করে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। আর অভিযোগ উঠেছে খোদ কেন্দ্র ঘোষিত আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাসের বিরুদ্ধে।

শুক্রবার বিকালে স্থানীয় একটি প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মতিউর রহমান খান। এ সময় তিনি হত্যার হুমকি দেয়ার সময়কার কথোপকথনের অডিও ক্লিপ সাংবাদিকদের সরবরাহ করেন। এ সময় সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী মতিউর রহমান খান লিখিত বক্তব্যে বলেন, মনোনয়নপত্র জমাদানের পর থেকেই প্রার্থীতা থেকে সড়ে দাঁড়ানোর জন্য আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করে আসছেন। এমনকি গত ১১ই জানুয়ারি সোমবার দুই দফা মোবাইল ফোনে গুলি করে হত্যার হুমকিও প্রদাণ করেন তিনি।

অভিযোগে মতিউর রহমান খান জানান, মুঠোফোনে গোলাম রাব্বানী বলেন, “আমি তো মেয়র হবই। তোকে মেরে ফেলে হলেও মেয়র হবো।” আর এতে তিনি (মতিউর রহমান খান) ও তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় আছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন তিনি। আর তাই আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতাসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান মতিউর রহমান খান।

উল্লেখ্য, ৩০ জানুয়ারি শনিবার তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। আর রহনপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান খান বিদ্রোহী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করায় তাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৯,১৮৪
৫ মার্চ, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,০১,১৪৪
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪৪১
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৮৪,৪৮৬
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৬৪,০৯,২৯৫
মার্চ ৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত