শুক্রবার , ১০ই এপ্রিল, ২০২০ ইং
প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নাগরপুর (টাঙ্গাইল)প্রতিনিধিঃ  টাঙ্গাইলের নাগরপুর উপজেলার নাগরপুর মহিলা কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে গত ৮ মার্চ ২০২০ তারিখে “দৈনিক বর্তমান কথা ” পত্রিকার প্রথম পৃষ্ঠায় প্রকাশিত সংবাদ “টাঙ্গাইলের নাগরপুরে মহিলা কলেজের অধ্যক্ষের অনিয়ম ও দুর্নীতি” এই শিরোনামে প্রকাশিত হওয়ায় সংবাদ সম্মেলন করে তীব্র প্রতিবাদ জানিয়েছেন নাগরপুর মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আনিসুর রহমান।
আজ ১১ মার্চ বুধবার দুপুরে মহিলা কলেজের শিক্ষক মিলনায়তনে, শিক্ষক-শিক্ষিকাদের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলনে অধ্যক্ষ মোঃ আনিসুর রহমান তার বিরুদ্ধে প্রকাশিত অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা, অনৈতিক কর্মকান্ডের সংবাদটি সম্পূর্ন ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত বলে দাবি করে এক লিখিত বক্তব্য পাঠ করেন। শিক্ষার্থীদের অবৈধ বেতন আদায় ও বিভিন্ন প্রজাতির ১৭ টি গাছ কর্তনের বিষয়ে তিনি বলেন, বেতনের টাকা প্রতিদিন কলেজের ব্যাংক একাউন্টে জমা করা হয়, যা গভার্নিংবডি দ্বারা নিয়ন্ত্রিত। এছাড়া গাছ কর্তনের বিষয়টি মিথ্যে বলে দাবি করে বলেন, গত বছর এডিস মশার বংশ বিস্তাররোধে কলেজ ক্যাম্পাসের আগাছা, আবর্জনা ও জঙ্গল পরিস্কার করা হয়, এর বেশি কিছু নয়। এছাড়া বিদ্যুৎ বিভাগ কর্তৃক মেহেগনি গাছের কিছু ডালপালা কর্তন করা হয়।
তিনি আরও বলেন, একটি স্বার্থেন্বেষি মহল, স্বার্থ হাসিলের জন্য সংশ্লিষ্ট প্রতিবেদককে মিথ্যে তথ্য দিয়ে সংবাদ প্রকাশের মাধ্যমে আমার ও অত্র কলেজের সুনাম ক্ষুন্ন করার চেষ্টায় লিপ্ত। তাই আমি এই সংবাদটির তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত