শুক্রবার , ১০ই এপ্রিল, ২০২০ ইং
নড়াইলে বখাটের উৎপাত সহ্য করতে না পেরে স্কুল ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

নড়াইলে বখাটের উৎপাত সহ্য করতে না পেরে স্কুল ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

ইকবাল হাসান,নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় বখাটের উৎপাতে অতিষ্ট হয়ে স্কুল ছাত্রী আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। লোহাগড়া
হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।ভূক্তভোগী ছাত্রীর পরিবার জানায়, লোহাগড়ার পাংখারচর গ্রামের কামাল শেখের ছেলে ইমাম শেখ(১৮) স্কুলে যাবার পথে দীর্ঘদিন ধরে একই গ্রামের মেয়ে শতদল মাধ্যমিক বিদ্যালয়ের (৮ম শ্রেণির ফল প্রত্যাশী) ছাত্রী কে উত্যক্ত করতো। রবিবার(২৯ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে গ্রামের পুকুরে পানি আনতে গেলে বখাটে ইমাম শেখ ওই ছাত্রীর গতিরোধ করে শ্লীলতাহানিমূলক কথাবার্তা বলে। সহ্য করতে না পেরে ওই ছাত্রী রবিবার সকাল সাড়ে ১০টার দিকে নিজ ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। পরিবারের লোকজন মারাত্নক অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে।

ছাত্রীর পিতা বলেন, বখাটে ইমামকে কয়েকবার সাবধান করেছি। মেয়েকে উত্যক্ত করা থামেনি বরং হুমকি দিয়েছে। লোহাগড়া হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার নাইমা জানান, ওই ছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেছি। অভিযুক্ত বখাটের সাথে যোগাযোগ করে পাওয়া যায়নি।লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন জানান, ছাত্রীর পরিবার থেকে লিখিত কোন অভিযোগ দেয়নি।বিষয়টি তদন্ত করছি।আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত