ঢাকা (সন্ধ্যা ৭:২৮) মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News চাঁপাইনবাবগঞ্জে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ Meghna News যৌ-ন নির্যাতনের কারণেই মেয়ের মৃ-ত্যু -দাবী মায়ের! Meghna News নিরাপত্তাকর্মীকে মুখ-হাত-পা বেঁধে খু-ন, বিচারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ Meghna News সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সিলেট – ঢাকা যাত্রাপথের ভোগান্তি Meghna News লোহাগড়ায় স্কুল শিক্ষিকা কে শ্বাসরোধ করে হ-ত্যা করেছে দূর্বৃত্ত Meghna News অত্যাচারীদের পরিণাম কেমন হবে! হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয়। -হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News ফেতনা কি এবং তার আলামত কি কি! -হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News দ্বিতীয় পুত্র সন্তানের পিতা হলেন হৃদয়ে মেঘনাবাসী ফেসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা মোঃ হানিফ Meghna News দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের এড-হক কমিটি গঠন

নিরাপরাধ ব্যক্তিদের হত্যার মতো ট্রাইবুনালে ফ্যাসিস্ট আওয়ামী পন্থীদের বিচার করা হবে

এস এম সাখাওয়াত এস এম সাখাওয়াত Clock শনিবার রাত ০৮:২৩, ১৯ অক্টোবর, ২০২৪

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা.শফিকুর রহমান বলেছেন, “ভোটের অধিকার হরণ করা আওয়ামী লীগ সরকার যে আইনে ট্রাইবুনাল গঠন করে নিরাপরাধ ব্যক্তিদের হত্যা করেছে, সে আইনেই তাদের বিচার আমরা দেখতে চাই। আশা করি সে আদালতেই আওয়ামী লীগ ও তাদের দোষরদের বিচার করা হবে। আওয়ামী ফ্যাসিস্টরা ১৬ টি বছর গুম খুন করে ক্ষমতায় টিকে ছিল। সাধারন মানুষকে ভোটের অধিকার থেকে বঞ্চিত করে রেখেছিল। কিন্তু আমরা তা চাইনা। আর তা কোনদিনই কাম্য নয়।” তিনি শনিবার (১৯ অক্টোবর) সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে হেফজুল উলুম কামিল মাদ্রাসা ময়দানে রুকন বা সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

শফিকুর রহমান বলেন, প্রতিদিন অন্যান্য সংগঠনের নেতা কর্মীদের নামে গুম খুন চাঁদাবাজি ধর্ষণসহ নানান অভিযোগ প্রকাশ হচ্ছে। কিন্তু জামায়াতে ইমলামীর ২ কোটি ৪২ লক্ষ রেজিস্ট্রার্ড কোন সদস্যের বিরুদ্ধে একটিও অভিযোগ আসেনি এবং আগামী দিনেও তা আসবে না ইনশাআল্লাহ।

 

তিনি আরো বলেন, সম্প্রতি আন্দোলনে বেহায়য়া-বেপরোয়া সরকার জনগনের বুকের উপর যে গুলি ছুড়েছে-খুনের নেশায় মেতে উছেঠিল তারা আবার নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। রক্তের হলি খেলায় তারা আবারো মেতে উঠতে চাই। তবে জনগন এ ব্যাপারে ফয়সালা দিবে। আর তাই আগামী নির্বাচনে অংশ নিয়ে জনগনের ভোটে নির্বাচিত হলে একটি সুন্দর মানবিক বাংলাদেশ গড়তে চাই। যে বাংলাদেশে কোন বৈষম্য থাকবে না।

 

চাঁপাইনবাবগঞ্জ জেলা আমির মাওলানা আবুজার গিফারীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ঢাকা মহানগর দক্ষিনের আমির নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য সাবেক পৌর মেয়র মো. নজরুল ইসলাম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগরী আমির ড. মাওলানা কেরামত আলী, সাবেক এমপি অধ্যাপক লতিফুর রহমানসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সম্মেলনে ২ হাজার রুকন সদস্য অংশ গ্রহণ করেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT