মঙ্গলবার , ২রা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

নতুন রূপে ইউটিউবে প্রকাশিত হলো “আমি তো মরে যাব”

নতুন রূপে ইউটিউবে প্রকাশিত হলো “আমি তো মরে যাব”

Ad_970x120

“আমি তো ভালা না” গানের পর এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বী ও জান্নাতুল রিমার নতুন ফোক ম্যাশআপ সংগীতের ভিডিও গানটি মেঘনা উপজেলার ব্রাহ্মণচর নোয়াগাঁও গ্রামের Rakib Forazi -এর প্রযোজনা প্রতিষ্ঠান Friend’s Eye Multimedia তে তার পরিচালনা, চিত্রগ্রহণ ও সম্পাদনা করা এই মিউজিক ভিডিওটি প্রকাশিত হল । ‘আমি তো মরে যাব’ শিরোনামের ডুয়েট এই ফোক গানটিতে কামরুজ্জামান রাব্বীর সঙ্গে কণ্ঠ দিয়েছেন সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী জান্নাতুল রিমা। গানটির মিউজিক কম্পোজিশন করেছেন আর.কে. সরকার রিপন।

সংগীতের ইউটিউব লিংকঃ https://youtu.be/lFmYIG5xs0A

৩রা নভেম্বর ২০১৮ ইং তারিখ গানটি Friend’s Eye Multimedia (ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়া) ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে।

নতুন এ গান প্রসঙ্গে কামরুজ্জামান রাব্বী বলেন, ‘এই ম্যাশআপ সংগীতটি আমার অত্যন্ত ভালো লেগেছে। এ সময়ের শ্রোতারা যেমনটি পছন্দ করেন, ঠিক তেমনই একটি গান। আশা করি সবার ভালো লাগবে।

এরই মধ্যে একই চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে ‘তুমি আমার চাঁদ’ ও ‘প্রেমেরে আগুন’ নামে দুটি রোমান্টিক সংগীত। শীগ্রই Friend’s Eye Multimedia (ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়া) ইউটিউব চ্যানেল থেকে জনপ্রিয় সংগীত শিল্পী পান্না ও সিঙ্গার সময় -এর আরও ৩টি সংগীত রিলিজ হতে যাচ্ছে।

ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়’র পরিচালকদ্বয় রাকিব ফরাজী ও মেহেদী হাসান জানান নতুন সংগীত শিল্পীদের প্রতিভা প্রকাশের জন্য তাদের প্রতিষ্ঠান সব সময় সহযোগী হয়ে থাকেন। এবং স্বল্প খরচে উন্নত মানের মিউজিক ভিডিও তারা করে থাকেন। এ জন্য সকল সংগীত শিল্পীকে তাদের প্রতিষ্ঠানে স্বাগত জানিয়েছেন।

ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়া
গ-৭২, মধ্য বাড্ডা লিংক রোড
ন্যাশনাল কলেজের পাশে, বাড্ডা, ঢাকা-1212
01929-993799

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত