মঙ্গলবার , ১২ই নভেম্বর, ২০১৯ ইং
শিরোনাম :
কুড়িগ্রামে মফস্বল সাংবাদিক ফোরাম’র দ্বি-বার্ষিক কমিটি গঠন আসিফ হত্যার বিচারের দাবীতে উলিপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ফুলবাড়ীতে দর্জি বিজ্ঞান ও বুটিক্স প্রশিক্ষণের উদ্বোধন রাণীনগরে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত নওগাঁয় টেন্ডারের আগেই হাসপাতালের মালামাল বিক্রির অভিযোগ, জনতার হাতে আটক গাইবান্ধায় স্কুলছাত্রী অপহরণের ১সপ্তাহ পর উদ্ধার, আটক ১ মৌলভীবাজারে শিক্ষানবিশ আইনজীবীদের মানববন্ধন অনুষ্ঠিত যুক্তরাজ্যের ওয়েলসে সড়ক দুর্ঘটনায় প্রবাসি বাংলাদেশির মৃত্যু শিবচর উপজেলায় পালিত হলো আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পাহাড়ে সংঘাত বন্ধের আহ্বানকে স্বাগত জানিয়েছে ইউপিডিএফ
নতুন রূপে ইউটিউবে প্রকাশিত হলো “আমি তো মরে যাব”

নতুন রূপে ইউটিউবে প্রকাশিত হলো “আমি তো মরে যাব”

“আমি তো ভালা না” গানের পর এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বী ও জান্নাতুল রিমার নতুন ফোক ম্যাশআপ সংগীতের ভিডিও গানটি মেঘনা উপজেলার ব্রাহ্মণচর নোয়াগাঁও গ্রামের Rakib Forazi -এর প্রযোজনা প্রতিষ্ঠান Friend’s Eye Multimedia তে তার পরিচালনা, চিত্রগ্রহণ ও সম্পাদনা করা এই মিউজিক ভিডিওটি প্রকাশিত হল । ‘আমি তো মরে যাব’ শিরোনামের ডুয়েট এই ফোক গানটিতে কামরুজ্জামান রাব্বীর সঙ্গে কণ্ঠ দিয়েছেন সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী জান্নাতুল রিমা। গানটির মিউজিক কম্পোজিশন করেছেন আর.কে. সরকার রিপন।

সংগীতের ইউটিউব লিংকঃ https://youtu.be/lFmYIG5xs0A

৩রা নভেম্বর ২০১৮ ইং তারিখ গানটি Friend’s Eye Multimedia (ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়া) ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে।

নতুন এ গান প্রসঙ্গে কামরুজ্জামান রাব্বী বলেন, ‘এই ম্যাশআপ সংগীতটি আমার অত্যন্ত ভালো লেগেছে। এ সময়ের শ্রোতারা যেমনটি পছন্দ করেন, ঠিক তেমনই একটি গান। আশা করি সবার ভালো লাগবে।

এরই মধ্যে একই চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে ‘তুমি আমার চাঁদ’ ও ‘প্রেমেরে আগুন’ নামে দুটি রোমান্টিক সংগীত। শীগ্রই Friend’s Eye Multimedia (ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়া) ইউটিউব চ্যানেল থেকে জনপ্রিয় সংগীত শিল্পী পান্না ও সিঙ্গার সময় -এর আরও ৩টি সংগীত রিলিজ হতে যাচ্ছে।

ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়’র পরিচালকদ্বয় রাকিব ফরাজী ও মেহেদী হাসান জানান নতুন সংগীত শিল্পীদের প্রতিভা প্রকাশের জন্য তাদের প্রতিষ্ঠান সব সময় সহযোগী হয়ে থাকেন। এবং স্বল্প খরচে উন্নত মানের মিউজিক ভিডিও তারা করে থাকেন। এ জন্য সকল সংগীত শিল্পীকে তাদের প্রতিষ্ঠানে স্বাগত জানিয়েছেন।

ফ্রেন্ড’স আই মাল্টিমিডিয়া
গ-৭২, মধ্য বাড্ডা লিংক রোড
ন্যাশনাল কলেজের পাশে, বাড্ডা, ঢাকা-1212
01929-993799

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution