বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
নওগাঁ সাপাহারে ভুয়া চিকিৎসক আটক,ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা

নওগাঁ সাপাহারে ভুয়া চিকিৎসক আটক,ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা

আবু ইউসুফ,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে এক ভুয়া চিকিৎসককে আটক করে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। বুধবার দুপুরে এ দন্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কল্যাণ চৌধুরী। জানা গেছে, উপজেলার নিশ্চিন্তপুর(মাইপুর) গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে ও নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী আব্দুল করিম (৫০) দীর্ঘদিন যাবৎ এলাকায় পল্লী চিকিৎসকের পরিচয়ে চিকিৎসার নামে ভুক্তভোগীদের নিকট প্রতারণার মাধ্যেমে অর্থ আত্মসাৎ করে আসছিলো। এই সংবাদের ভিত্তিতে তাকে আটক করে স্থানীয় প্রশাসন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কল্যাণ চৌধুরীর কার্যালয়ে গঠিত ভ্রাম্যমান আদালতে কথিত ওই চিকিৎসকের ৫০ হাজার টাকা জরিমানা ও ৩০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে এমন কাজ আর কোন দিন করবেনা মর্মে মুছলেকা নেওয়া হয়।
উল্লেখ্য যে, এর পূর্বেও বিভিন্ন জায়গায় কথিত ওই চিকিৎক আব্দুল করিম কবিরাজী চিকিৎসা করতে গিয়ে ধরা খায় এবং স্থানীয় ভাবে সে সব বিষয়ে
মিমংসা করা হয় বলে জানিয়েছেন এলাকাবাসী।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত