সোমবার , ১লা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

নওগাঁয় শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা বিমান

নওগাঁয় শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা বিমান

Ad_970x120

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়ের নিজস্ব উদ্যোগে দেড় শতাধিক শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে জেলা স্টেডিয়ামে জেলা হোটেল রেষ্টুরেন্ট শ্রমিক ইউনিয়ন ও জেলা ইলেকট্রিক ব্যাটারি চালিত অটোরিক্সা শ্রমিক সমবায় সমিতির সকল শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী হিসেবে ছোলা, চিনি, খেজুর, আটা, তেল, মুড়িসহ ইত্যাদি ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় জানান, আমি আমার সাধ্য অনুয়ায়ী নওগাঁর দুস্থ ও অসহায়দের মাঝে সাহায্য করে যাচ্ছি। আমরা যে যার পর্যায় থেকে সহযোগিতার হাত প্রসারিত করলে আমাদের চারপাশের অসহায় মানুষ গুলোর মুখে হাঁসি ফুটানো সম্ভব।

এসময় অন্যদের মধ্যে জেলা হোটেল রেষ্টুরেন্ট শ্রমিক ইউনিয়ন এর সভাপতি কালিপদ চৌধুরী, সাধারণ সম্পাদক বকুল হোসেন, জেলা ইলেকট্রিক ব্যাটারি চালিত অটোরিক্সা শ্রমিক সমবায় সমিতির সভাপতি মো.রজব আলী, যুবলীগ নেতা আশিক, নাজমুল, প্রিন্স, ছাত্রলীগ নেতা শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

পর্যায়ক্রমে অন্যান্য শ্রমজীবি সংগঠনের শ্রমিকদের মাঝেও ইফতারি সামগ্রী প্রদান করা হবে বলে জানান যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত