বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
নওগাঁর মান্দায় ট্রাক চাপায় নিহত ১,আহত ২

নওগাঁর মান্দায় ট্রাক চাপায় নিহত ১,আহত ২

আবু ইউসুফ,নওগাঁ প্রতিনিধি:– নওগাঁর মান্দায় ট্রাকের চাপায় দেওয়ান আকবর আলী (৫৫) নামে এক ইটভাটার শ্রমিক নিহত হয়েছে। বৃহষ্পতিবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের  বিজয়পুর নামক স্থানে এ ঘটনা ঘটে।   এ ঘটনায় ওয়াহেদ (৫২)  ও শাহিন (২৫)  নামে আরও দুজন শ্রমিক আহত হয়েছে।  নিহত আকবর মান্দা উপজেলার বিজয়পুর গ্রামের মৃত দেওয়ান দিলবরের ছেলে। তারা তিনজন একই এলাকার জনৈক আব্দুস সামাদের ইটভাটার শ্রমিক।স্থানীয়রা জানান,  বৃহষ্পতিবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের  বিজয়পুর নামক স্থানে আকবর ভ্যানে করে  কাঁচা ইট নিয়ে রাস্তা পার হচ্ছিল। সময় রাজশাহী থেকে নওগাঁগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় আরও দুজন আহত হলে উদ্ধা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি  করা হয়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে তবে এর চালক পালিয়ে গেছে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে এবং ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে তবে এর চালক পালিয়ে গেছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত