মঙ্গলবার , ৩১শে মার্চ, ২০২০ ইং

Ateam IT Solution

দাউদকান্দিতে যুবলীগের সম্মেলনে সুবিদ আলী ভূঁইয়া এমপিকে হত্যার উদ্দেশ্যে গুলি ॥ যুবলীগ নেতা গুলিবিদ্ধ

দাউদকান্দিতে যুবলীগের সম্মেলনে সুবিদ আলী ভূঁইয়া এমপিকে হত্যার উদ্দেশ্যে গুলি ॥ যুবলীগ নেতা গুলিবিদ্ধ

দাউদকান্দিতে যুবলীগের সম্মেলনে প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল (অবঃ)মো:সুবিদ আলী ভূইয়াকে লক্ষ্য করে গুলি। গুলিটি লক্ষ্যহীন হয়ে ইলিয়টগঞ্জ দক্ষিন ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুবুল হক সবুজ গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ যুবলীগ নেতা সবুজকে গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে ঢাকায় প্রেরণ করা হয়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে উপজেলার রায়পুর উচ্চ বিদ্যালয় মাঠে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ও দক্ষিণ ইউনিয়নের আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে প্রতিরক্ষামন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবুসহ উপজেলা যুবলীগ আহবায়ক শাহজাহান খন্দকারসহ অন্যান্য নেতৃবৃন্দ যখন মঞ্চে উপস্থিত হন তখন সমাবেশ স্থলে চারদিক থেকে জনশ্রোতের মত মিছিল আসতে শুরু করে। তখন মিছিল মাঝখানে দাউদকান্দি ও মেঘনা গণমানুষের নেতা সুবিদ আলী ভুইয়া লক্ষ্য করে কিলার মোকারম গুলি ছুড়লে গুলিটি লক্ষ্যহীন হয়ে ইলিয়টগঞ্জ দক্ষিন ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুবুল হক সবুজ হাতে গুলিবৃদ্ধ হয়। সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়লে তাকে উন্নত চিকিৎসার জন্য হাসাপতালে ভর্তি করা হয়েছে।

ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী জালাল উদ্দীন বলেন, একটি চক্র এমসপি সাহেবকে হত্যার উদ্যেশ্যে এসে না পেরে সাম্মেলনকে বাঞ্চাল চেষ্ঠ করে। আমরা মেজর অবঃ মোহম্মদ আলী সুমন ভাইয়ের সাহসিকতার কারণে যুবলীগের সম্মেলন সুষ্ঠু ভাবে শেষ হয়।

ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী মোঃ সালেহ আহমেদ মিয়াজী বলেন, আমার নেতাকর্মীরা ব্যান্ড পার্টি নিয়ে সম্মেলন স্থলে পৌছার সাথে এমপি সাহেব লক্ষ্য করে গুলি ছুড়ে। তিনি প্রাণে রক্ষা পেলেও তখন গুলিটি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মাহবুবুল হক সবুজের হাতে লাগে। আল্লাহর রহমতে উপজেলা চেয়ারম্যান সাহেবের কারণেই সম্মেলন সুন্দর ভাবে শেষ হয়েছে।

এব্যাপারে দাউদকান্দি সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মোঃ মহিদুল ইসলাম বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি। যারাই এ ঘটনার সাথে জড়িত তাদেরকে দ্রুত গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ateam IT Solution

One response to “দাউদকান্দিতে যুবলীগের সম্মেলনে সুবিদ আলী ভূঁইয়া এমপিকে হত্যার উদ্দেশ্যে গুলি ॥ যুবলীগ নেতা গুলিবিদ্ধ”

  1. Ariful Islam says:

    অপরাধীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার করা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত