শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই শুভেচ্ছা।
শিরোনাম :
বড়লেখায় ৫০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহারের বাড়ির চাবি মৌলভীবাজারে ভূমি ও গৃহহীন ৫শত ৪২টি পরিবারের জন্য ঘর উদ্ভোধন করলেন প্রধানমন্ত্রী রাজারহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৭০টি ভূমিহীন পরিবার মুজিববর্ষে গৌরীপুরে ১০২ গৃহহীন পেলেন মাথা গোঁজার ঠাঁই নিজ নামে জমির দলিলসহ নতুন ঘর বুঝে পেলেন গৃহহীনরা চাঁপাইনবাবগঞ্জে ১ হাজার ৩১৯টি বাসগৃহ পেলো অসহায় ও গৃহহীন পরিবার চকপাড়া সীমান্তে ভারতীয় ফেনসিডিল উদ্ধার  দুষ্টের দমন শিষ্টের পালন বিএনপিতে কুষ্টিয়ায় এক সাংবাদিকের রহস্যজনক মৃত্যু বিদ্রোহী প্রার্থীকে গুলি করে হত্যার হুমকির অভিযোগ নৌকার প্রার্থীর বিরুদ্ধে

ঠাকুরগাঁওয়ে হোমিও প্যাথির এক ভূয়া চিকিৎসককে ভ্রাম্যমান আদালতের জরিমানা




ঠাকুরগাঁওয়ে পরিচয় গোপন করে হোমিও প্যাথি চিকিৎসার আড়ালে এলোপ্যাথি চিকিৎসা দেয়াসহ প্রতারণার অভিযোগে মোহাম্মদ রিপন নামে ভূয়া চিকিৎসক কে বিশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ শনিবার সন্ধ্যায় শহরের বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকার এস এ টাওয়ারে অভিযান পরিচালনা করে জরিমান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী মেজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন।

পুলিশ জানায়, কয়েক বছর ধরে হোমিও প্যাথি চিকিৎসার আড়ালে রিপন ঠাকুরগাঁও শহরের এস এ টাওয়ারে সদৃশ ফার্মেসী এন্ড কনসালটেন্ট সেন্টার, রানীশংকৈল উপজেলার মাহফুজ মেডিসিন স্টোর, দিনাজপুর জেলার বীরগঞ্জে সদৃশ কনসালটেন্ট সেন্টার ও পঞ্চগড় জেলার সদৃশ কনসালটেন্ট সেন্টার নামে চারটি স্থানে চেম্বারে নিয়মিত চিকিৎসা দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল।

ভুক্তভুগিদের অভিযোগের ভিত্তিতে আজ এ অভিযান পরিচালনা করা হয়। এসময় তিনি দায় স্বীকার করলে আগামী সাত দিনের মধ্যে সংশোধনের সুযোগ দিয়ে বিশ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি একজন হেমিও প্যাথি চিকিৎসক হয়ে এলোপ্যাথি চিকিৎসকের একই ব্যবস্থা পত্রে নাম ব্যবহার করছিল। এরপর থেকে তিনি কোন স্থানে হোমিও চিকিৎসা ছাড়া অন্যকোন চিকিৎসা সেবা দিতে পারবেন না মর্মেও দায় স্বীকার করেন। এছাড়া তার প্রতিটি সাইনবোর্ডে বেধে দেয়া সময়ের মধ্যে হোমিও চিকিৎসার কথা উল্লেখ্য করে চিকিৎসা দিবেন। তা না করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের মেজিস্ট্রেট ও সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, সাধারণ মানুষ তার প্রতারনার শিকার হয়েছে। সে দায় স্বীকার করায় সংশোধনের সুযোগ দেয়া হয়েছে। তারপরেও এমন কার্যক্রম পরিচালনা করলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৩০,২৭১
২২ জানুয়ারি, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৪,৭৫,০৭৪
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৭,৯৬৬
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২,০৯৭,০৬৮
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৯৭,৯৯৫,১৬১
জানুয়ারি ২২, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত