বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
ঠাকুরগাঁওয়ে আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর ম্যুরালে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধাঞ্জলি

ঠাকুরগাঁওয়ে আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর ম্যুরালে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধাঞ্জলি

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে শোকাবহ আগস্টের প্রথম প্রহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে প্রদীপ প্রজ্জ্বলন ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে স্বেচ্ছাসেবক লীগ।

বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিটে শহরের জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে প্রদীপ প্রজ্জ্বলন ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুর ইসলাম তালাশ, সাধারণ সম্পাদক মো: পান্না সহ স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ইউটিনের নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, আগস্ট শোকের মাস। কিন্তু এ শোককে শক্তিতে পরিণত করতে হবে। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা বাস্তবায়নে সবাইকে কাজ করতে হবে।

স্বেচ্ছাসেবক লীগের সকল সদস্যকে বঙ্গবন্ধুর জীবনাদর্শ ও উপদেশ অনুসরণের আহ্বান জানান তিনি।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত