শনিবার , ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দেশে প্রথমবারের মতো সংবাদপাঠে তৃতীয় লিঙ্গের নারী বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত অডিটোরিয়ামের উদ্বোধন  ৯৯ ব্যাচের উদ্যোগে উলিপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর রাজুকে সংবর্ধনা গরীবের হাসিতেই ফোটে স্বয়ং বিধাতার হাসি পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত ভোলায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফিলিং স্টেশনে গ্যাস নেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের করোনা পজিটিভ,সকলের কাছে দোয়া কামনা সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

জনসেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিবো,বললেন জাকির হোসেন




জাকির হোসেন বলেন,আসন্ন ইউপি নির্বাচনে আমি যদি মানিকার চর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে জনসেবা সহজলভ্য করবো।

তিনি বলেন,আমার কাছে জনসাধারণ আসতে হবে না,আমিই জনগণের কাছে যাবো।

মানিকার চরের প্রতিটি ওয়ার্ডের জনসাধারণ এর ভাষ্যমতে, এই ইউনিয়নে এবার ইউনিয়ন যুবলীগ এর সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর মো.জাকির হোসেন চেয়ারম্যান পদে একজন হেভিওয়েট যোগ্য প্রার্থী। তার তুলনা তিনি নিজেই।

মেঘনা উপজেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক প্রার্থী ছাত্রলীগ নেতা আওলাদ হোসেন জানান,”এই এলাকার জনপ্রতিনিধিরা যখন লুটে পুটে নিজেরা নিজেদের আখের গোছাতে ব্যস্ত তখন মানবতার ফেরিওয়ালা জনদরদি সমাজ সেবক মো. জাকির হোসেন দান-অনুদানে অসহায় মানুষের মাঝে নিজেকে বিলীন করে দিচ্ছেন। তিনি আরো বলেন,এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে জাকির হোসেন এর বিকল্প নাই।”

 

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৯,১৮৪
৫ মার্চ, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,০১,১৪৪
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪৪১
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৮৪,৪৮৬
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৬৪,০৯,২৯৫
মার্চ ৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত