মঙ্গলবার , ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা শুভ্র হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও মামলা দায়ের বড়লেখায় লণ্ডন প্রবাসীর অর্থায়নে দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও অর্থসহায়তা রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন মৌলভীবাজারে যৌন হয়রানি বাল্য বিয়ে ও সাইবার বুলিং প্রতিরোধক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত গৌরীপুরে শুভ্র হত্যার বিচারের দাবীতে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত সাঘাটায় ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণের উদ্বোধন সাপাহারে বশতবাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাট ফকির বাজারের ব্যবসায়ীকে তুলে নেওয়ার চেষ্টাকালে স্থানীয় জনতার হাতে আটক ৪ ধর্মপাশায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফারিয়া’র কর্মবিরতী ও প্রতিবাদী মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে গ্রেফতার ১১ মাদকসেবী




চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১১ জন মাদকসেবীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩ নং ওয়ার্ড আলীনগর এলাকার মো. তৈমুর হাসান ও জোসনা আরা বেগমের ছেলে মো. খালেক হাসান (৩৮), একই এলাকার ভুতপুকুর এলাকার হাওয়া মনি ও মৃত জবদুর রহমানের ছেলে মো. হাবিবুল্লাহ রহমান বাবু (৩৮), ৬ নং ওয়ার্ড শাহীবাগ এলাকার মোসা. শিউলী বেগম ও মনিরুল ইসলামের ছেলে মো. সাগর আলী (৩১), একই এলাকার মোসা. নাজমুন্নেসা ও মৃত আলী আহম্মেদের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৩), ১৫ নং ওয়ার্ড পিটিআই বস্তির মোসা. ঝাইটুনি ও মৃত সাহারুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৩), ১৪ নং ওয়ার্ড চাঁদলাই এলাকার মোসা. শ্যামলী বেগম ও তাইমুল ইসলামের ছেলে মো. সোহেল রানা (৩০), বারোঘরিয়া ইউনিয়নের সুচিত্রা রাণী ও শ্যামল চন্দ্রের ছেলে দীপক কুমার (২২), পুতুল রাণী পাল ও গনেশ চন্দ্র পালের ছেলে বিপ্লব (২৪), মাধুরী ভাস্কর ও বিপ্লব ভাস্করের ছেলে শ্যাম ভাস্কর (১৮), নমিতা রানী পাল ও বিনয় কুমারের ছেলে রিদয় কুমার পাল (২১) এবং মোসা. ছবি বেগম ও মোজাম্মেল হকের ছেলে মো. আব্দুল কাদের জিলানী (১৯)।

এ বিষয়ের সত্যতা স্বীকার করে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের বারোঘরিয়া বাজার থেকে লক্ষীপুরগামী পাকা রাস্তার পূর্বদিকে ইলিয়াস মিয়ার আমবাগানে শনিবার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত অভিযান পরিচালনা করে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১১ জন আসামীকে গ্রেফতার করে।

এ সময় ১টি সাদা পলিথিনে মোড়ানো ১ হাজার টাকা মূল্যের ১০ গ্রাম গাঁজা, ২টি গ্যাস লাইট, ২টি সিজার, ১টি চাকু, ১টি কলকী জব্দ করা হয়। পরে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় আসামীদের সোপর্দ করে ১টি নিয়মিত মামলা দায়ের করা রয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত