বৃহস্পতিবার , ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরীপুর পৌর যুবলীগের প্রচারাভিযান ও মাস্ক বিতরণ




করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে ময়মনসিংহের গৌরীপুরে প্রচারাভিযান চালিয়েছে গৌরীপুর পৌর যুবলীগ। বৃহস্পতিবার (৮এপ্রিল) দুপুরে পৌর শহরের মধ্যবাজার এলাকায় প্রচারভিযান উদ্বোধন প্রধান অতিথি পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

উদ্বোধন শেষে পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান মিথুন ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু ও নেতা-কর্মীরা শহরের পথচারী, যানবাহন চালক ও শ্রমজীবী মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করে। এসময় যুবলীগের নেতা-কর্মীরা করোনার সংক্রমণরোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসচেতনতামূলক প্রচারভিযান চালান।

পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান মিথুন বলেন করোন ভাইরাস সংক্রমণরোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসাধারণের মাঝে প্রচারণা চালানো হয়েছে। পাশাপাশি বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

প্রচারভিযানে অন্যানদের মধ্যে অংশ নেয় পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, নারী কাউন্সিলর দিলুয়ারা আক্তার দিলু, রোজিনা আক্তার চৌধুরী মিতু, পৌর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুখ মিয়া, তমাল খান পাঠান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম মঞ্জু, পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সোহেল রানা, পৌরসভার ২নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৭,০৭,৩৬২
১৫ এপ্রিল, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,৯৭,২১৪
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
১০,০৮১
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৯,৮৮,৮০৯
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১৩,৮৯,৭৮,৪৭৪
এপ্রিল ১৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত