শুক্রবার , ১০ই এপ্রিল, ২০২০ ইং
কুড়িগ্রামে ১টি রিভলভারসহ ৬ রাউন্ড গুলি উদ্ধার

কুড়িগ্রামে ১টি রিভলভারসহ ৬ রাউন্ড গুলি উদ্ধার

সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি:   কুড়িগ্রাম সদর থানা পুলিশ এক অভিযান পরিচালনা করে একটি রিভলভার ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করেছে।ঘটনাটি ঘটেছে সদর উপজেলার ১২ মামলার আসামী শাহিনুর রহমান শাহিনকে গ্রেফতার চেষ্ঠা চালায় তার নিজ বাড়ি ত্রিমোহনী মুক্তারাম এলাকায়।
কুড়িগ্রামে হত্যা, জমি দখল, দলীয় নেতাকর্মীদের মারধর, চাঁদাবাজী, টেন্ডারবাজী ও ছিনতাই সহ এক ডজন মামলার আসামী শাহিনুর রহমান শাহিন ওরফে মার্ডার শাহিন কে ধরতে ত্রিমোহনীর মুক্তা রামের বাসায় অভিযান চালায় কুড়িগ্রাম সদর থানা পুলিশ। এসময় পুলিশ তাল্লাশী করে ৬ রাউন্ড গুলি সহ একটি রিভালবার উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টেরপেয়ে শাহীন পালিয়ে যায়।মঙ্গলবার(২৫ ফেব্রুয়ারি)  রাত ৮ থেকে ৯টা পর্যন্ত পুলিশ তল্লাশী চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করতে সক্ষম হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার বেলগাছা মুক্তিরাম এলাকর আব্দুর রহিম ড্রাইভারের পুত্র শাহীনকে গ্রেফতারে মঙ্গলবার রাতে সদর থানার অফিসার ইনচার্জ মাহ্ফুজার রহমানের নেতৃত্বে একদল পুলিশ তার বাড়ী ঘিরে ফেলে। পুলিশের উপস্থিত টের পেয়ে মাডার শাহীন পালিয়ে যেতে সক্ষম হলেও তার বাড়ি তল্লাশী করে একটি রিভালভার সহ ৬ রাউন্ড গুলি উদ্ধার করে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মাহফুজার রহমান শাহীনকে গ্রেফতারে তার বাড়িতে অভিযান চালালে অস্ত্রসহ গুলী উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। শাহীনকে গ্রেফতার চেষ্ঠা অব্যাহত রয়েছে বলে জানান।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত