মঙ্গলবার , ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই শুভেচ্ছা।
শিরোনাম :
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় রিক্সা ও ভ্যান শ্রমিকদের মাঝে শীত বস্ত্র বিতরণ আওয়ামী লীগ প্রার্থীর প্রধান নির্বাচনী কেন্দ্রে অগ্নিসংযোগ, স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বাড়িতে হামলা-ভাঙচুর গৌরীপুর পৌরসভায় নৌকার সমর্থনে ২ প্রার্থী সরে দাঁড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের কর্মশালা অনুষ্ঠিত প্রাণিজ পুষ্টি নিরাপত্তা ও আত্মকর্মসংস্থানে প্রাণি সম্পদের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাণীনগরে জনতার সাথে পুলিশের মত বিনিময় সভা অনুষ্ঠিত মৌলভীবাজার থেকে ইয়াবাসহ আটক সৌলেন্দ্র শব্দকর জুড়িতে কমিউনিটি ক্লিনিকে হামরুবেলা টিকাদানে বাধাঃ-পিতা পুত্রের কারাদণ্ড লোহাগড়ায় এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পৌরসভার অফিস সহায়ক রাকিব শেখকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চান আনোয়ার হোসেন




আগামী ১৬ ই জানুয়ারী কুষ্টিয়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে দেশের অনান্য পৌরসভার মত কুষ্টিয়াতেও বইছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে নির্বাচনী আলোচনা। চায়ের দোকানে আড্ডায় সর্বত্রই নির্বাচনী আবহাওয়া কে হচ্ছেন জনপ্রিতিধি?

কুষ্টিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডে পাঞ্জাবী প্রতীকে প্রার্থী হয়েছেন মোঃ আনোয়ার হোসেন।

৫ নং ওয়ার্ডবাসী বলছেন, কুষ্টিয়া পৌরসভার এই ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষ অবস্থানে রয়েছেন মোঃ আনোয়ার হোসেন। তারা বলেন,সমাজ সেবক, গরীব ও অসহায় মানুষের বন্ধু, তরুণ প্রজন্মের উজ্জ্বল নক্ষত্র সবার পরিচিত মুখ মোঃ আনোয়ার হোসেন কুষ্টিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দীর্ঘদিন সেবা মূলক কাজ করে যাচ্ছেন। এখনও তার সে সকল সেবা মূলক কাজ অব্যাহত আছে। তিনি কোন নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও শুধুমাত্র তার এলাকার বসবাসরত সাধারণ মানুষের সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। তিনি বিপদে-আপদে সব সময় আমাদের পাশে থাকেন।

তিনি করোনায় সাধারণ খেটে খাওয়া মানুষের সাহায্য-সহযোগিতা করেছেন সাধ্যমত। তাহলে এই নির্বাচনে ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হতে পারলে অবশ্যই তিনি আমাদের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারবেন।

কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আনোয়ার হোসেন বলেন, আমি ৫ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হতে পারলে মসজিদ, মাদ্রাসা রাস্তাঘাট এর উন্নয়ন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, স্ট্রেট লাইট, শিক্ষার উন্নয়ন, সন্ত্রাস ও মাদক নির্মূলসহ ৫ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ মুখে হাসি ফুটাব ইনশাল্লাহ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৩২,৪০১
২৫ জানুয়ারি, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৪,৭৬,৯৭৯
জানুয়ারি ২৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
১৮
জানুয়ারি ২৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২১,৪০,৫৯৩
জানুয়ারি ২৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৯,৯৮,৪৯,২৭৫
জানুয়ারি ২৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত