বৃহস্পতিবার , ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

উলিপুরে আ’লীগ প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন




চতুর্থ ধাপে কুড়িগ্রামের উলিপুরে দুর্গাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত মো. খায়রুল ইসলাম বাবলু সরকারকে জনবিচ্ছিন্ন ও বিতর্কিত ব্যক্তি দাবি করে মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। মঙ্গলবার সকাল ১১ টায় কুড়িগ্রাম-চিলমারী সড়কে পাঁচপীর বাজারের পাশে মানববন্ধন করেন তারা।

জানা গেছে, চতুর্থ ধাপে আসন্ন ইউপি নিবার্চনে উপজেলার ৩ নং দুর্গাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পান ইউনিয়ন আ‘লীগের সভাপতি খায়রুল ইসলাম বাবলু। বাবলু মনোনয়ন পাওয়ায় স্থানীয় আওয়ামী লীগের একাংশের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এরই অংশ হিসেবে মানববন্ধন করেন তারা।

‘দূর্গাপুর ইউনিয়নের সর্বস্থরের জনগনের’ ব্যানারে মানবন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, আজিজার রহমান, মূস্তারী রহমান চন্দনা, ছাত্র নেতা রেজাউল করিম রুবেল প্রমূখ।

এসময় বক্তরা বলেন, সে জনবিচ্ছিন্ন এবং বিতর্কিত নেতা। অর্থের দাপট দেখিয়ে নৌকা মার্কা বাগিয়ে নিয়েছে খায়রুল ইসলাম। সে নৌকা প্রতীকের জন্য যোগ্য নয়, আমরা তার মনোনয়ন বাতিলের জন্য জোর দাবি জানাই।

এ বিষয়ে খায়রুল ইসলাম বাবলু জানান, মানবন্ধনে যারা ছিল তারা ও তাদের পরিবারের কেউ আওয়ামী লীগের নয়। দল আমাকে মনোনয়ন দিয়েছে, আমি জনগণকে সাথে নিয়ে নিবার্চনে কাজ করে যাচ্ছি। কে কোথায় মানববন্ধন করল এ বিষয়ে আমার কোন মাথা ব্যথা নেই।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৭৮,৫৫০
৯ ডিসেম্বর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,৪৩,৪৯১
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৮,০১৬
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫২,৯৮,০৯৫
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৬,৮২,২৬,৮৩৫
ডিসেম্বর ৯, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত