ঢাকা (রাত ১১:৪২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত সৈনিক কল্যাণ সংস্থার উদ্দ্যোগে আলোচনা সভা ও কমিটি গঠন

সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত সৈনিক কল্যাণ সংস্থার উদ্দ্যোগে আলোচনা সভা
সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত সৈনিক কল্যাণ সংস্থার উদ্দ্যোগে আলোচনা সভা। ছবিঃ  এম এ ইউসুফ, নওগাঁ  প্রতিনিধি



আজিজুর রহমানকে সভাপতি চয়েন উদ্দীনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৬৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত।

এম এ ইউসুফ, নওগাঁ  প্রতিনিধি:বাংলাদেশ সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত সৈনিক কল্যাণ সংস্থা রাণীনগর শাখার উদ্দ্যোগে নওগাঁর রাণীনগরে এক আলোচনা সভা ও কমিটি গঠন করা হয়েছে । শুক্রবার সকালে উপজেলার মাদার কেয়ার স্কুল এ্যন্ড কলেজে অনুষ্ঠিত আলোচনা সভা শেষে আজিজুর রহমানকে সভাপতি চয়েন উদ্দীনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৬৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।
অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার আজিজুর রহমান। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ইসরাফিল আলম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন, রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক, অবসরপ্রাপ্ত সার্জেন্ট বেদারুল ইসলাম মুকুল, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামন পিন্টু প্রমূখ।
আলোচনা সভা শেষে মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার আজিজুর রহমানকে সভাপতি ও চয়েন উদ্দিন সরকারকে সম্পাদক করে ৬৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত সৈনিক কল্যাণ সংস্থা রাণীনগর শাখা কমিটি গঠন করা হয় ।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT