ঢাকা (দুপুর ১:৩১) মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ ইং

সিলেট বিভাগ যুব ফোরামের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

সিলেট বিভাগ যুব ফোরাম এর নেতৃবৃন্দের পিতা-মাতা ও সীতাকুণ্ডে ভয়াবহ অগ্নিকান্ডে নিহতদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ৯ জুন বৃহস্পতিবার বাদ আছর হযরত শাহজালাল (রহঃ) মাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

সিলেট বিভাগ যুব ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক কামাল আহমদ এর সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

এসময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগ যুব ফোরামের আহ্বায়ক আব্দুল মুকিত, যুগ্ম আহ্বায়ক মিজান রুমন, যুগ্ম আহ্বায়ক মিজান আহমদ, যুগ্ম আহ্বায়ক বদরুল ইসলাম, সদস্য সচিব তাকবীর আহমেদ চৌধুরী, যুগ্ম সদস্য সচিব রমিজ উদ্দিন আহমদ আদনান, যুগ্ম সদস্য সচিব ফয়সল বাবর, যুগ্ম সদস্য সচিব সাদিকুর রহমান, সাংবাদিক আজমল আহমদ রোমন, সদস্য জামাল আহমদ, সদস্য মোহাম্মদ হীরা, সদস্য কাওছার আহমেদ, সদস্য মাহফুজ আল গালিব সদস্য ফয়সল আহমদ, সদস্য শাহেদ আহমদ শান্ত, সদস্য তাইদুল ইসলাম প্রমুখ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাফিজ মাছুম আহমদ দুধরচকী, মাওলানা সিরাজুল ইসলাম সুরুকী, প্রিন্সিপাল মাওলানা জহিরুল হক, ক্বারী মাওলানা শাহিনুর রশিদ শাহীন।

হাফিজ মাছুম আহমদ দুধরচকী প্রধান অতিথির বক্তব্যে মহানবী (সা.)-কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আমরা আমাদের প্রিয় নবী কে প্রাণের চেয়েও বেশি ভালোবাসী। বিশ্বের মুসলমানদের কলিজার টুকরা নবীজিকে কটাক্ষ করবে আর আমরা ঘরে বসে বসে থাকবো এটা হতে পারেনা। বিশ্বের প্রায় সকল মুসলিম রাষ্ট্র এই ধৃষ্টতাপূর্ণ বক্তব্যে তীব্র নিন্দা জানানোর পাশাপাশি ভারতীয় পণ্য বর্জনের সিদ্ধান্ত নিয়েছে।

অথচ ৯০ ভাগ মুসলমানের দেশ হিসেবে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এর কোন প্রতিক্রিয়া জানানো হয়নি, যা এদেশের মুসলমানদেরকে ব্যথিত করেছে। তিনি অনতিবিলম্বে কটুক্তির বিরুদ্ধে নিন্দা জানানোর জন্য সরকারের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT