ঢাকা (সকাল ১০:৩৩) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মনপুরায় বিকাশে হাতিয়ে নেয়া টাকা উদ্ধার



ভোলার মনপুরায় বিকাশ প্রতারণার মাধ্যমে দুটি নাম্বার থেকে হাতিয়ে নেয়া ৮২ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার উদ্ধারকৃত টাকা প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়।

মনপুরা থানা সূত্রে জানা যায়, গত ১৭ সেপ্টেম্বর ভুক্তভোগী মো. হারুন লিখিতভাবে ডাইরিভুক্ত করেন যে, সে একজন আচার বিক্রেতা। ভ্যানে করে রাস্তায় রাস্তায় ঘুরে আচার বিক্রয়ের জমানো ৭৭ হাজার টাকা তার বিকাশ একউন্টে ছিল। গত ১৬ সেপ্টেম্বর তার বিকাশ একাউন্ট হ্যাক করে এক প্রতারক চক্র তার টাকা নিয়ে যায়।

গত ২৮ আগস্ট শিশু আমেনার মা লিখিতভাবে ডাইরিভুক্ত করেন যে, বিয়ের পর তার ৩ জন কন্যা শিশুর জন্ম হয়। পরে চতুর্থ কণ্যা সন্তান আমেনা জন্ম হওয়ায় স্বামী তাকে চেড়ে চলে যান। জন্মের পর থেকে জটিল রোগে আক্রান্ত আমেনা। কিন্তু টাকার অভাবে চিকিৎসা করাতে পারেনি। একটু একটু করে মেয়ের চিকিৎসার জন্য বিকাশ একাউন্টে টাকা জমিয়েছেন। কিন্তু গত ১৬ আগস্ট তার বিকাশ একাউন্ট হ্যাক করে প্রতারক চক্র তার টাকা নিয়ে যায়।

মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাঈদ আহমেদ এ তথ্য নিশ্চিত করে কলেন, ভিষ্টিমদের ডাইরীর প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির মাধ্যমে ও বিকাশ কাস্টমার কেয়ারের সহায়তায় বিকাশ প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়া ৮২ হাজার টাকা উদ্ধার করা হয় এবং তা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT