ঢাকা (রাত ৪:৪৮) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মেয়র প্রার্থী মোহাম্মদ আবু মুছা



আজ রোববার সকাল সাড়ে ১১ টায় উপজেলা নির্বাচন কমিশনার কামরুন্নাহার এর থেকে মেয়র পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন মোহাম্মদ আবু মুছা।

তিনি পৌরবাসির দোয়া সমর্থন কামনা করছেন।

আবু মুছা বলেন,”আমি যদি জনগণের ভোটে মেয়র নির্বাচিত হতে পারি তাহলে একটি আধুনিক যুগোপযোগী পৌরসভা করাই আমার লক্ষ্য থাকবে। আমি শাসক নয় জনগণের সেবক হতে এসেছি। আমি যেখানে যাই সেখানেই জনগণের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি আমি মনে করি দাউদকান্দি পৌরবাসীর ভালোবাসা আমি পেয়েছি এবং ভালোবাসার প্রতিদান আমি কখনো দিতে পারবো না। আমি নিজেকে ধন্য মনে করছি। সুখেদু:খে পৌরবাসীর পাশে থাকতে চাই। আমি আশাবাদী ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে একটি ব্যালট বিপ্লব ঘটবে। এই ব্যালট বিপ্লবের মাধ্যমে জনগণের আশা পূরণ হবে।

তিনি আরো বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে তরুণ যারা বেকার আছে বেকারত্ব নিরসনে ট্রেনিং এর মাধ্যমে দক্ষ জনশক্তি গড়ে তোলে কর্মসংস্থানের ব্যবস্থা করবো।বাল্যবিবাহ নিরসনে ইতিবাচক ভূমিকা রাখবো। মাদকের রাহু দশা থেকে এলাকার যুবকদের রক্ষা করতে ক্রীড়া সামগ্রী কিনে দিয়ে খেলাধুলার উদ্বুদ্ধ করব,যুবকরা যদি ক্রীড়ামুখী হয় তাহলে একটি সুন্দর সমাজ নির্মাণ সহজ হবে। মাদক নির্মূলে বলিষ্ঠ ভূমিকা রাখতে চাই।

এসময় সাথে ছিলেন মো.জামালউদ্দিন মোল্লা,মোহাম্মদ নাছির,মোহাম্মদ আশা,শংকর দাস কমল দত্ত প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT