ঢাকা (রাত ৮:২৩) বুধবার, ১লা মে, ২০২৪ ইং

দাউদকান্দিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন



কুমিল্লার দাউদকান্দিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০২৪ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল)সকাল ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০২৪ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও পরিকল্পনা মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং কুমিল্লা-১(দাউদকান্দি-তিতাস)আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো.আবদুস সবুর।

 

উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আরাফাতুল আলম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন—উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. এ এফ এম রকিবুল হাসান ভূঞা।

 

এসময় অন্যান্যাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন—সহকারী কমিশনার(ভূমি)মো.জিয়াউর রহমান,উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বাসুদেব ঘোষ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড.আহসান হাবিব চৌধুরী, সাধারণ সম্পাদক ইঞ্জি. মহিউদ্দিন সিকদার,সহ-সভাপতি হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কেরামত আলী, উত্তর জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি জিএস সুমন সরকার, উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি ও প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিবসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT