ঢাকা (রাত ১:৪৩) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

​গৌরীপুর মাদক কারবারি ও সেবীকে দণ্ড​

গৌরীপুর মাদক কারবারি ও সেবিকে দণ্ড



ময়মনসিংহের গৌরীপুরে এক মাদক কারবারি ও দুই মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) বিকেলে ভ্রাম্যমান আদালতে এ দণ্ড প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্র্যট ফৌজিয়া নাজনীন।

উপজেলার রামজীনগর গ্রামের মৃত মোহাম্মদ আলী ফকিরের ছেলে মাদক কারবারি মোঃ রঞ্জু ফকির (৫৫) কে তিন মাসের দণ্ড ও ৫শ টাকা জরিমানা করা হয়, জরিমানা অনাদায়ে সাত দিনের বিনাশ্রম দণ্ড দেয়া হয়, একই গ্রামের মৃত করিম আলী ফকিরের ছেলে মাদকসেবি মোঃ আব্দুল হেলিম (৫৫) ও মুখুরিয়া গ্রামের মৃত সযত খানের ছেলে মোঃ মানিক খান (৩৩) উভয়কে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড, ৫শ টাকা জরিমানা ও অনাদায়ে তিন দিনের দণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতকে সার্বিক সহযোগিতা করেন ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘খ’ সার্কেলের উপ-পরিদর্শক চন্দন গোপাল সূরের নেতৃত্বে চৌকস দল। উদ্ধারকৃত ৩শ গ্রাম গাঁজা পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্র্যাট ফৌজিয়া নাজনীন বলেন, মাদক নিয়ন্ত্রণে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT