ঢাকা (রাত ৪:০২) শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সেনাবাহিনী জনগণের কল্যাণে কাজ করে:মেজর(অব.) মোহাম্মদ আলী

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock শনিবার রাত ১০:২৫, ৯ জানুয়ারী, ২০২১

বাংলাদেশ সেনাবাহিনীর জনগণের কল্যাণে কাজ করে বলে মন্তব্য করেছেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী। তিনি মহাগ্রন্থ আল-কুরআনের সুরা বাকারার উদ্ধৃতি দিয়ে আরও বলেন আল্লাহ পাক “ব্যবসাকে হালাল করেছেন সুদকে হারাম করেছেন “।

তিনি আজ শনিবার বিকালে কুমিল্লার দাউদকান্দি উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সেনা কল্যাণ সংস্থার পরিবেশক ‘এমএ কাশেম এন্টারপ্রাইজ’ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

হাসানপুর সরকারি শহীদ নজরুল কলেজের ছাত্রলীগের সভাপতি মো. শাহাদাত হোসেনের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল ইসলাম খানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন হাসানপুর সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক জাকির হোসেন জামাল, মডেল থানা অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লাল মিয়া,পৌরসভার প্যানেল মেয়র ও কুমিল্লা উত্তর জেলা শ্রমীকলীগ এর সভাপতি রকিবউদ্দিন রকিব।

আমন্ত্রিত অতিথির মধ্যে উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মজিবুর রহমান মজি,দাউদকান্দি উপজেলা যুবলীগের আহ্বায়ক মো.আনোয়ার হোসেন ও উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মো. সোহেল রানা প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT