ঢাকা (সকাল ৮:৩৫) রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রামগোপালপুর ইউনিয়নে ছাত্র ইউনিয়নের কমিটি গঠন

রামগোপালপুর ইউনিয়নে ছাত্র ইউনিয়নের কমিটি গঠন

ওবায়দুর রহমান প্রতিবেদকঃ ওবায়দুর রহমান Clock প্রকাশের সময়ঃ রবিবার সকাল ১০:৫৪, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

“নষ্ট স্রোতের বিপরীতে, এসো সুন্দরের সহযাত্রী হই”-এই শ্লোগানকে ধারণ করে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়ন ছাত্র ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৩টায় উপজেলা উদীচী ভবনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে তানভীর আহমেদ সিহাবকে সভাপতি, বাঁধন মিয়াকে সাধারণ সম্পাদক ও মোঃ মারুফ হাসানকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।
সম্মেলন উদ্বোধনী অধিবেশনে বক্তব্য রাখেন ঢাকা মহানগর সংসদের সাংগঠনিক সম্পাদক প্রিজম ফকির, ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্র ইউনিয়নের সদস্য এনামুল হাসান অনয়, ময়মনসিংহ জেলা সংসদের সহ-সভাপতি নাঈম হাসান, গৌরীপুর উপজেলা কমিটির সভাপতি আলী হোসেন প্রমুখ। উদ্বোধনী অধিবেশন শেষে উদীচী কার্যালয়ে কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির আহবায়ক তানভীর আহমেদ সিহাব। কাউন্সিল পরিচালনা করেন কমিটির যুগ্ম-আহবায়ক বাঁধন মিয়া। কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে ১৫ সদস্যবিশিষ্ট রামগোপালপুর ইউনিয়ন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি আলম হাসান আবির, সহ-সাধারণ সম্পাদক জুনায়েদ হাসান জনি, কোষাধ্যক্ষ ইয়াসিন মিয়া, দপ্তর সম্পাদক ওবায়দুল ইসলাম নাদিম, শিক্ষা ও গবেষণা বিষয়ক রানা আহমেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আলিফ মিয়া, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ রনি হাসান, সদস্য তাহসিন আহমেদ, সাব্বির আহমেদ, মোঃ সুজন মিয়া।
নব-নির্বাচিত কমিটিকে শপথবাক্য পাঠ করান উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আলী হোসেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT