ঢাকা (দুপুর ১:২০) বুধবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম

নবনির্বাচিত সংসদ সদস্য পপিকে সংবর্ধনা

ওবায়দুর রহমান ওবায়দুর রহমান Clock বুধবার সন্ধ্যা ০৭:৫০, ২৪ জানুয়ারী, ২০২৪

১৪৮ ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট নিলুফার আনজুম পপিকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার দুপুরে তাঁর নিজ বিদ্যালয়ে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের পক্ষ থেকে নবনির্বাচিত এই সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

নিলুফার আনজুম পপি ওই বিদ্যালয়ের এসএসসি ৯১ ব্যাচের শিক্ষার্থী।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন অ্যাডভোকেট নিলুফার আনজুম এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, এই সংবর্ধনা, এই যে আগমন, এই যে নতুন, এই যে শুরু এইটা তখনই স্বার্থক ও সুন্দর হবে যখন আজকের এই পয়েন্ট থেকে ভালোবাসার পারদ আস্তে আস্তে উপরের দিকে উঠবে তখনই আমরা বুঝতে পারবো যে আমরা সঠিক জায়গায় আছি।

তিনি আরও বলেন, স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা কঠিন। আমরা সবাইকে সাথে নিয়ে আগামীর সুন্দর গৌরীপুর গড়ে অর্জিত স্বাধীনতাকে ধরে রাখবো।

বিদ্যালয়ের শিক্ষার্থী নুসরাত জাহান করুনা ও ফারিয়া সুলতানা আনিকার যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায়, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবিবুর রহমান, বিদায়ী প্রধান শিক্ষক এনামূল হক সরকার, প্রাক্তন শিক্ষক আক্তারুন্নেছা রাণী, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, শিক্ষার্থী মারিয়া সুলতানা ঐশী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে শেষে অতিথিরা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বই উপহার দিয়ে পুরস্কৃত করেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT