ঢাকা (রাত ৩:২২) সোমবার, ৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরে দুর্গোৎসব উপলক্ষে মণ্ডপগুলোতে চাল বিতরণ Meghna News উইংসের নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতি খোরশেদ ও সানজিদ সাধারণ সম্পাদক Meghna News চাঁপাইনবাবগঞ্জে মন্দিরে দূর্গা প্রতিমা ভাঙ্গচুর করেছে দূর্বৃত্তরা Meghna News চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বজ্রপাতে কিশোরের মৃত্যু Meghna News বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে লোহাগড়ায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল Meghna News সাঘাটায় ইন্ডাস্ট্রিয়ালিস্ট এন্ড বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভা Meghna News সাঘাটায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপনে র্যালী আলোচনা সভা Meghna News সিলেটের বাজারগুলোতে উঠতে শুরু করেছে শীতকালীন সবজি Meghna News চাঁপাইনবাবগঞ্জে কলাবাগানে ককটেল বিষ্ফোরণে দুই জন আহত Meghna News লোহাগড়ায় আ.লীগের রাজনীতি থেকে সরে দাঁড়ালেন অধ্যক্ষ মোশাররফ হোসেন মোল্যা

গৌরীপুরে দুর্গোৎসব উপলক্ষে মণ্ডপগুলোতে চাল বিতরণ

ওবায়দুর রহমান ওবায়দুর রহমান Clock রবিবার রাত ১০:২২, ৬ অক্টোবর, ২০২৪

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দুযোর্গ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের উদ্যোগে ময়মনসিংহের গৌরীপুরের ৪৯ পূজামণ্ডপে ২৪.৫০০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে।

 

রোববার (৬ সেপ্টেম্বর) উপজেলা প্রশাসানের উদ্যোগে স্থানীয় পাবলিক হলে আয়োজিত এক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আনুষ্ঠানিকভাবে মণ্ডপ প্রতিনিধিদের হাতে চালের বরাদ্দপত্র তুলে দেন।

 

জানা গেছে, এবার উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলিয়ে ৪৯টি পূজামণ্ডপে দুর্গোৎসবের আয়োজন করা হয়েছে। এরমধ্যে মইলাকান্দা ইউনিয়ন- ৭টি, গৌরীপুর ইউনিয়ন- ৩টি, অচিন্তপুর ইউনিয়ন- ৫টি, মাওহা ইউনিয়ন-৩টি, সহনাটি ইউনিয়ন-১টি, বোকাইনগর ইউনিয়ন – ৩টি, রামগোপালপুর ইউনিয়ন – ২টি, ডৌহাখলা ইউনিয়ন- ৮টি, ভাংনামারী ইউনিয়ন-১টি, সিধলা ইউনিয়ন- ১টি ও গৌরীপুর পৌরসভা-১৫টি।

উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদ বলেন, শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে উপজেলার ৪৯ টি পূজামণ্ডপের প্রত্যেকটিতে ৫০০ কেজি করে চাল বরাদ্দ দিয়েছে দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রণালয়। আজ আনুষ্ঠানিক ভাবে মÐপ প্রতিনিধিদের হাতে চালের বরাদ্দপত্র তুলে দেয়া হয়েছে।

 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু বলেন, শারদীয় দুর্গোৎসব উদযাপনের জন্য প্রতি বছরের মতো এবারো দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত চাল পূজামণ্ডপে সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে।

 

চাল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার কমল কুমার রায়, গৌরীপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রতন চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক শ্যামল কর সহ পূজামণ্ডপে সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT