ঢাকা (সকাল ৮:২১) রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গৃহবধূর আত্মহত্যা : শ্বশুরবাড়ির প্ররোচনাই দায়ী, দাবি পরিবারের

ওবায়দুর রহমান প্রতিবেদকঃ ওবায়দুর রহমান Clock প্রকাশের সময়ঃ শনিবার বিকেল ০৪:১৩, ২৫ মে, ২০২৪

ময়মনসিংহের গৌরীপুরে শ্বশুড়বাড়ির লোকজনের প্ররোচনায় স্ত্রী নাসরিন আক্তার (২০) আত্মহত্যা করেছেন বলে অভিযোগ তুলেছে নিহতের পরিবারের লোকজন। নিহত নাসরিন আক্তার ময়মনসিংহ কোতোয়ালী থানার চরকালিবাড়ী এলাকার জয়নাল আবেদীনের মেয়ে।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে উপজেলার উজান কাশিয়ারচর এলাকায় স্বামীর বাড়িতে আত্মহত্যার এ ঘটনাটি ঘটেছে। পরে পুলিশ ওই রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শুক্রবার দুপুরে নিহতের বাবা জয়নাল আবেদীন বাদী হয়ে গৌরীপুর থানায় ৪ জনকে আসামী করে আত্মহত্যার প্ররোচনায় অভিযোগ দায়ের করেছেন।

আসামীরা হলেন নিহতের স্বামী মোঃ শিমুল (২৬), শ্বশুর আব্দুল আজিজ (৫২), শ্বাশুড়ি মোছাঃ শিরিনা খাতুন (৪৫) ও স্বামীর বোন জামাই মোঃ শিপন মিয়া (৩২)।

পরিবার ও অভিযোগসূত্রে জানা গেছে, ৩ বছর পূর্বে উজান কাশিয়ারচর গ্রামের আব্দুল আজিজের ছেলে মোঃ শিমুল এর সঙ্গে নাসরিনের বিয়ে হয়। নিহতের সন্তানাদি না হওয়ায় শ্বশুরবাড়ির লোকজন কটুকথা এবং অপমান-অপদস্ত ও মানসিকভাবে নির্যাতন করত।

ঘটনার দিন বিকেলে নাসরিন স্বামীর বসতঘরের উত্তর পাশের কক্ষে লোহার ধর্নার সঙ্গে উড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নাসরিনের পরিবারের লোকজন গিয়ে দেখে লাশ ঘরের খাটে শোয়ানো রয়েছে। ঘটনার পরপরই নিহতের শ্বশুড়বাড়ির লোকজন গা-ঢাকা দেয়।

এ ঘটনায় অভিযুক্ত নিহতের স্বামী ও শ্বশুরের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

নিহতের বাবা মোঃ জয়নাল আবেদীন বলেন, আমার মেয়ের আত্মহত্যার প্ররোচনাকারীদের বিচার ও সর্বোচ্চ শাস্তি দাবি  করছি।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। লিখিত অভিযোগ পেয়েছি তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT