ঢাকা (বিকাল ৫:১৬) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম

কিশোরীকে দলবদ্ধভাবে ধর্ষণ : চারজন গ্রেফতার

হোসাইন মোহাম্মদ দিদার (দাউদকান্দি) কুমিল্লা হোসাইন মোহাম্মদ দিদার (দাউদকান্দি) কুমিল্লা Clock বৃহস্পতিবার বিকেল ০৫:১৬, ২১ সেপ্টেম্বর, ২০২৩

এক কিশোরীকে ধর্ষণের দায়ে চার ধর্ষককে গ্রেফতার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন মডেল থানা পুলিশের পরিদর্শক(তদন্ত) শহীদুল্লাহ প্রধান।

গ্রেফতারকৃতরা হলেন— উপজেলার চান মিয়ার ছেলে আকাশ(২১), সুন্দলপুর ইউনিয়নের আলম ড্রাইভারের ছেলে মো. সবুজ সরকার(২৩), একই এলাকার সুরুজ মিয়ার ছেলে মেহেদী হাসান(১৬) ও ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার দানিখোলা এলাকার শফিকুল ইসলামের ছেলে মো.হৃদয় মিয়া(২৩)।

এজহার সূত্রে জানা যায়, চলতি মাসের ১৪ তারিখ বিকাল সাড়ে ৪টায় ১৪ বছর এক কিশোরীকে তার ‘মা’ নাকফুল মেরামত করার জন্য নিজ এলাকা শহীদনগর থেকে গৌরীপুর পাঠায়, ঐদিন সন্ধ্যা সাড়ে গৌরীপুর বাসস্ট্যান্ড থেকে লেগুনা করে বাসায় ফেরার পথে গাড়িতে চালকসহ আরও দু’তিন জন শহীদনগর সেনালী আঁশ মিল এলাকার নির্জনস্থানে নিয়ে জোরপূর্বক সঙ্ঘবদ্ধচক্র পালাক্রমে ধর্ষণ করে।

 

মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মোজাম্মেল হক জানান,” ভুক্তভোগীর মায়ের অভিযোগের ভিত্তিতে জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান স্যার নির্দেশে, আমার নেতৃত্বে পরিদর্শক(তদন্ত) শহীউল্লাহ প্রধান, এসআই রফিকুল ইসলাম, এসআই নাজিমুদ্দিন, এএসআই বাবুল হোসেন,এএসআই রাজিবুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় রাতভর অভিযান পরিচালনা করে দ্রুত সময়ে এজহার নামীয় চারজন আসামিকে গ্রেফতার করি।

বাকী আসামিদের গ্রেফতার করার অভিযান অব্যাহত রয়েছে।

ধৃত আসামীদের আজ সকাল ১১ টায় আদালতে প্রেরণ করা হয়েছে।”



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT